মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান

আঃ হামিদ
মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মানবতার ফেরিওয়ালা খ্যাত মধুপুর থানা অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান ৭ম বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন।
টাঙ্গাইল জেলা পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সরকার মোহাম্মদ কায়ছার এর সভাপতিত্বে পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে ২০২৪ সালের জুন মাসের মাসিক অপরাধ সভা সোমবার ১০ জুন অনুষ্ঠিত হয়েছে।
সভায় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গি দমন, অস্ত্র ও মাদক উদ্ধার, ট্রাফিক ব্যবস্থাপনা, বিট পুলিশিং কার্যক্রম, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলার অগ্রগতি, জেলার গোয়েন্দা কার্যক্রম নিচ্ছিদ্র নিরাপত্তা জোরদার, সাইবার ক্রাইম মনিটরিং সেলের মাধ্যমে তথ্যপ্রযুক্তি ব্যবহারের বিষয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।
এ সময় পুলিশ সুপার জনবান্ধব পুলিশিং নিশ্চিতকরণে সকলকে দেশপ্রেম, পেশাদারিত্ব, নিষ্ঠা ও সততার সাথে নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জন এবং বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা, মাদক, জঙ্গিবাদ ও চোরাচালানের বিরুদ্ধে চলমান অভিযান জোরদার করার পাশাপাশি গ্রেপ্তারি পরোয়ানা তামিল করার বিষয়ে থানার অফিসার ইনচার্জদের বিশেষ নির্দেশনা প্রদান করেন।
২০২৪ সালের মে মাসের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান ও অর্জন এবং চৌকস কার্য সম্পাদনের জন্য পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার টাঙ্গাইল জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে ভালো কাজের পুরস্কার স্বরূপ ক্রেস্ট প্রদান করেছেন।
২০২৪ সালের মে মাসে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিশেষ অবদান ও ওয়ারেন্ট তামিলে সেরা সাফল্যের জন্য মধুপুর থানা অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমানকে পূরষ্কৃত করেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বিপিএম।
মোল্লা আজিজুর রহমান জানান, এ সাফল্য আমার সকল সহকর্মী সহ প্রিয় মধুপুরবাসীর সহযোগিতার ফল। সকলের প্রতি আমার আন্তরিক অভিনন্দন। সকলের সহযোগিতা পেলে আগামীতে আরও ভালো কাজের প্রত্যাশা করেন তিনি । তিনি মধুপুরবাসীর দোয়া ও সহযোগিতা নিয়ে জনগনকে আরও ভাল সেবা প্রদান করবেন বলেও জানান।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন