রবিবার, ৩ মার্চ ২০২৪

৭৫ এর প্রেতাত্মাদের ষড়যন্ত্র উপেক্ষা করে জনগণ ভোট দান করে দেশ উন্নয়ন অব্যাহত রাখবে – নাজমা আক্তার

মোঃ তপু শেখ গোপালগঞ্জ প্রতিনিধি

 

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টুঙ্গিপাড়ার নৌকা প্রতীক এর প্রার্থী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচারণা কল্পে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার বর্নি ইউনিয়নের এক বিশাল নির্বাচনী জনসভার আয়োজন করেন টুঙ্গিপাড়া উপজেলার বর্নি ইউনিয়ন পরিষদে সুযোগ্য চেয়ারম্যান ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি বর্নি ইউনিয়ন বাসীর প্রাণ প্রিয় নেত্রী মোছাম্মাত মিলিয়া আমিনুল ।
নির্বাচনী জনসভায় প্রধান অতিথি স্থান অলংকার করেন সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রীর একান্ত সহকারী নাজমা আক্তার। তিনি তার বক্তব্যে বলেন, ১৯৭১ ও ১৯৭৫ সালে বাংলাদেশ ধ্বংসের পেতাত্মারা আজ নির্বাচন বানচাল করতে সক্রিয়, আমরা ষড়যন্ত্র কারীদেরকে উপেক্ষা করে দেশ বাঁচাতে ও দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করবো ইনশাআল্লাহ্ ।
নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন শামিমা নিগার জামান সহ সভাপতি কেন্দ্রীয় যুবলীগ, তানিয়া হক শোভা যুগ্ম- সাধারণ সম্পাদক কেন্দ্রীয় যুব মহিলা লীগ ও সহ- দপ্তর সম্পাদক টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের মোসাম্মাত মিলিয়া আমিনুল চেয়ারম্যান বর্নি ইউনিয়ন, সোফিদা আক্তার জোনাকি সভাপতি টুঙ্গিপাড়া যুব মহিলা আওয়ামী লীগ প্রমুখ।
নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন, সভাপতি উপজেলা মহিলা আওয়ামী লীগ দুলালী রানী মন্ডল, সাধারণ সম্পাদক কুলসুম খানম, উপজেলা মহিলা আওয়ামী লীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াসমিন কণা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক গাজী নুরুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা মো. মিরাজ শেখ, উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল হক, সাধারণ সম্পাদক লিংকন মোল্লা সহ আরো অনেকে।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্নি ইউনিয়নের সফল চেয়ারম্যান মোছাম্মাত মিলিয়া আমিনুল ৭ই জানুয়ারির নির্বাচনে উপজেলার সর্বাধিক ভোট তার এলাকা থেকে দেবে বলে আশ্বাস দেন। সেই সাথে সকল ভোটারদের ভোট কেন্দ্রে আসার আহবান সহ ৩০শে ডিসেম্বর জননেত্রী শেখ হাসিনার জনসভায় উপস্থিত হওয়ার আহবান জানান

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন