শুক্রবার, ২১ জুন ২০২৪

সুলভ মূল‍্যে মাংস, দুধ ও ডিম বিক্রয় কার্যক্রম রাউজান পৌরসভা

অঞ্জন লাল মহাজন

 

 

মাননীয় প্রধানমন্ত্রীর উপহার-সুলভ মূল‍্যে প্রানিজ পুষ্টির উপহার’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে
পবিত্র মাহে রমজান উপলক্ষে রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর পৃষ্ঠপোষকতায় রাউজান পৌরসভার ব‍্যবস্থাপনায় ও উপজেলা প্রানীসম্পদ অধিদপ্তর এবং বৃহত্তর চট্টগ্রাম ডেইরি ফার্মারস ও পোল্ট্রি এসোসিয়েশনের সহযোগিতায় সুলভ মূল্যে গরুর মাংস, ডিম ও দুধ বিক্রির কার্যক্রম কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। প্রতি কেজি গরুর মাংস ৬৫০টাকা, প্রতি ডজন ডিম ১০০টাকা ও কেজি প্রতি দুধ ৭৫টাকা করে বিক্রি করা হয়। ২১মার্চ বৃহস্পতিবার রাউজান পৌরসভা চত্বরে ভার্চুয়ালে প্রধান অতিথি থেকে এই কর্মসূচির উদ্বোধন করেন রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, উপজেলা কৃষি কর্মকর্তা মাসুম কবির, উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের ভেটেরিনারি সার্জন ডাঃ জয়িতা বসু, পৌর প‍্যানেল মেয়র আলহাজ্ব বশির উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, বৃহত্তর চট্টগ্রাম পোল্ট্রি

এসোসিয়েশনের সভাপতি রিটন চৌধুরী, সাধারণ সম্পাদক আলী আজগর চৌধুরী, সহ সভাপতি আলহাজ্ব জালাল উদ্দীন, কাউন্সিলর আলমগীর আলী, মোহাম্মদ আজাদ হোসেন, কাজী শওকত হাসান, মহিলা কাউন্সিলর নাছিমা আকতার, জেবুন্নেচ্ছা আকতার, জান্নাতুল ফেরদৌস ডলি।
পৌর মেয়র জমির পারভেজ বলেন কর্মসৃচির প্রথমদিনে প্রায় একহাজার পরিবার এই সুবিধা গ্রহণ করেছে। রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় এই কর্মসূচি অব‍্যাহত থাকবে তাছাড়াও ধারাবাহিকভাবে রাউজানের ১৪টি ইউনিয়নের মানুষ নিজ নিজ এলাকায় এই কার্যক্রমের সুফল ভোগ করতে পারবে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন