রবিবার, ৩ মার্চ ২০২৪

সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান পদে আমিনুল ইসলাম রাজিব আলোচনায়

আহসান হাবীব স্টাফ রিপোর্টার

 

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতেই নোয়াখালী সুবর্ণচর উপজেলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া লেগেছে। প্রতিনিয়ত পাড়া মহল্লা,হাটে বাজারের চায়ের আড্ডায় চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। কে হবেন উপজেলা চেয়ারম্যান/ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী। এখানে ভাইস চেয়ারম্যান পদে কয়েকজন প্রার্থীর নাম শোনা গেলেও ভোটারদের মুল আলোচনা হচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নিয়ে।

তৃণমুলের আলাপ আলোচনায় চেয়ারম্যান পদে একাধিক সম্ভাব্য প্রার্থীর নাম শোনা গেলেও মূল আলোচনায় রয়েছেন ২নং চরবাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, যুবলীগ নেতা আমিনুল ইসলাম রাজিব এর নাম। দলীয় তৃনমুল নেতাকর্মী সহ সাধারন ভোটারদের আস্থা রাজিবের উপর। ইতোমধ্যে তার অনুগত কর্মী সমর্থকেরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ ভিবিন্ন মাধ্যমে জানান দিয়েছেন পছন্দের প্রার্থী আমিনুল ইসলাম রাজিব এর নাম।

আমিনুল ইসলাম রাজিব চরবাটা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।
তিনি ২০০৮ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত উপজেলা ছাত্র লীগের সভাপতির দ্বায়িত্ব পালন করেন এবং উপজেলা যুবলীগের বর্তমান আহবায়ক।

একান্ত আলাপে তিনি জানিয়েছেন, মুক্তিযুদ্ধের চেতনা, দেশপ্রেম, মানবিক কার্যক্রমগুলো ছোটবেলা থেকে অন্তরে লালন করে আসছি, মানুষের জন্য কাজ করাই আমার নেশা, মানুষের জন্য কাজ করে শান্তি পাই। জনগনের প্রত্যক্ষ ভোটে ২নং চরবাটা ইউনিয়নে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। নির্বাচিত হয়ে জনগনের পাশে থেকে সুনাম এবং সততার সাথে এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি, জনগনের ভালোবাসায় এবার উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে উৎসাহিত হয়েছি।

ইনশাআল্লাহ জনগনের প্রত্যক্ষ সমর্থনে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে জনগনের কল্যানেই নিজেকে বিলিয়ে দিতে চাই।মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ, দারিদ্র্য বিমোচন, শিক্ষা, চিকিৎসা, বেকারত্ব দূরীকরণ, দূর্নীতিতে জিরো টলারেন্স নীতি অনুসরণসহ
সুবর্ণচর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ার লক্ষ্যে কাজ করে চাই।

তরুণ এই নেতা উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ইচ্ছো পোষন করাই উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং আপামর জনসাধারণ সন্তোষ প্রকাশ করেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন