রবিবার, ৩ মার্চ ২০২৪

সিলেট কম্পানীগঞ্জ উপজেলায় কথাকাটাকাটির জেরে আওয়ামী লীগ নেতা খুন

সিলেট বিভাগীয় প্রতিনিধি

 

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় কথা কাটাকাটির জেরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয় এসময় আওয়ামী লীগের স্থানীয় একজন নেতা নিহত হন। গত রোববার সকালে উপজেলার সুন্দাউরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই আওয়ামী লীগ নেতার নাম আবদুল্লাহ মিয়া (৩৮) তিনি উপজেলার দক্ষিণ রণিখাই ইউনিয়ন আওয়ামী লীগের ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছিলেন জানা যায় তিনি সুন্দাউরা গ্রামেরই বাসিন্দা। পুলিশ ও স্থানীয় লোকজনের সূত্রে জানা যায় গত শনিবার রাতে সিএনজিচালিত অটোরিকশায় যাতায়াতকে কেন্দ্র করে উপজেলার সুন্দাউরা ও পূর্ণাছগাম গ্রামের দুই যাত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে বিষয়টি নিয়ে গ্রামভিত্তিক বিরোধ ছড়িয়ে পড়ে। এ ঘটনায় সকাল আটটার দিকে পূর্ণাছগাম ও সুন্দাউরা গ্রামের বাসিন্দাদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার দাওয়ার ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের ইটপাটকেল নিক্ষেপে আবদুল্লাহ মিয়া আহত হন। এ সময় উভয় পক্ষের আরও পাঁচজন আহত হন।

তাঁরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহত অবস্থায় আবদুল্লাহ মিয়াকে সিলেটের বেসরকারি একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তাঁর লাশ সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান দুই গ্রামের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ থানায় কুনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। লাশ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন