মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া

মোঃতপু শেখ
গোপালগঞ্জ জেলা প্রতিনিধি

আজ বুধবার ২৪শে এপ্রিল সকাল ৮টার সময় ঢাকা হৃদ রোগ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নাল ইলাহি অইন্নালইলাহি রাজিউন)। গোপালগঞ্জের কৃতি সন্তান রাজু সিকদার বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের গোপালগঞ্জ জেলা শাখার উপদেষ্টা হিসাবে দীর্ঘ্য দিন কাজ করে গেছেন, তিনি গোপালগঞ্জ সদর পৌরসভার মেয়র এর দায়িত্ব সুনামের সহিত পলন করেন, বাংলাদেশ কেন্দ্রীয় শ্রমিক লীগের অন্যতম নেতা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক, দক্ষিণ গোপালগঞ্জের অন্যতম বলিষ্ঠ নেতা আমাদের প্রাণ প্রিয় রেজাউল হক সিকদার রাজু ভাইয়ের মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে জানাচ্ছি গভীর শ্রদ্ধা।

তার মৃত্যুতে গোপালগঞ্জ জেলা আওয়িামীলীগ সহ দলটির সকল সংগঠনের পক্ষ জানিয়েছেন গভির শ্রদ্ধা ও আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেছেন।তার মৃত্যুতে গোপালগঞ্জ জেলার সকল শ্রেনীর শ্রমিকদের মাঝে শোকের ছায়া নেমেছে।

রাজু সিকদারের জানাজার নামাজ আজ আসর নামাজের বাদ অনুষ্ঠিত হবে। মরহুমের নামাজের জানাজা গোপালগঞ্জ সদর পৌর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। মরহুমের জানাজায় গোপালগঞ্জের সকল ধর্ম প্রাণ মুসল্লীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন