বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

সনাতনী ভক্তবৃন্দ পরিবারের উদ্যোগে অক্ষয় তৃতীয়াতে শ্রীমদ্ভগবদগীতা খাতা ও কলম বিতরণ

অঞ্জন লাল মহাজন
রিপোর্টর

চট্টগ্রাম জেলা চন্দনাইশ উপজেলার ঐতিহ্যবাহী বড়মা গ্রামে বড়মা শ্রী শ্রী বুড়াকালী বাড়ি গীতা শিক্ষালয়ে অক্ষয় তৃতীয়া উপলক্ষে সনাতনী ভক্তবৃন্দ পরিবার কর্তৃক আয়োজিত শ্রীমদভগবদগীতা,খাতা,কলম, ৬০ জনের মধ্যে বিতরণ করা হয়।
চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় বড়মা ইউনিয়নের বাতাজুরী গ্রামে বড়মা শ্রী শ্রী বুড়াকালী বাড়ি গীতা শিক্ষালয় কর্তৃক পরিচালিত সনাতনী ভক্তবৃন্দ পরিবার কর্তৃক আয়োজিত পবিত্র তিথি অক্ষয় তৃতীয়া উপলক্ষে সনাতনী ভক্তবৃন্দ পরিবারের সম্মানিত এডমিন “প্রান্ত চ্যাটার্জী’র” পৃষ্ঠপোষকতায় সনাতনী ভক্তবৃন্দ পরিবার কর্তৃক আয়োজিত বরমা শ্রী শ্রী বুড়াকালী বাড়ি গীতা শিক্ষালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শ্রীমৎভগবদগীতা খাতা কলম বিতরন করা হয়।
এইসময় উপস্থিত ছিলেন সনাতনী ভক্তবৃন্দ পরিবারের সম্মানিত সিনিয়র এডমিন সুব্রত সিংহ” সনাতনী ভক্তবৃন্দ পরিবারের সম্মানিত মহিলা এডমিন অধরা চক্রবর্ত্তী (আকৃতি)। এডমিন “রাধিকা দেব”
আরো উপস্থিত ছিলেন সনাতনী ভক্তবৃন্দ পরিবারের মডারেটর”টিপু বিশ্বাস অত্র গীতা শিক্ষালয়ের সম্মানিত গীতা শিক্ষক শ্রীযুক্ত বাবু “দিলীপ সরকার ও বিজয় দত্ত , শৈবাল হোড়, অয়ন, প্রান্ত চৌধুরী,, সৃজন, জয় দেব,,গীতা শিক্ষক দিলীপ সরকার কে সনাতনী ভক্তবৃন্দ পরিবারের পক্ষ থেকে সম্মাননা কৃষ্ণের ছবি এবং গীতা উপহার দেন
গ্রুপের এডমিন মডারেটর এবং সদস্যদের মধ্যে যারা অনুষ্ঠানে উপস্থিত থেকে অত্র গ্রুপ তথা সনাতনী ভক্তবৃন্দ পরিবারের পক্ষ হতে গীতাপুস্তক সম্মাননা গ্রহণ করেন এডমিন সুব্রত সিংহ এডমিন প্রান্ত চ্যাটার্জী এডমিন আকৃতি চক্রবর্ত্তী এডমিন রাধিকা দেব মডারেটর টিপু বিশ্বাস সদস্য বিজয় দত্ত সদস্য শৈবাল হোড় অয়ন সদস্য প্রান্ত চৌধুরী সদস্য সৃজন জয় দেব৷
সনাতনী ভক্তবৃন্দ পরিবারের প্রধান পৃষ্ঠপোষক বলেন শ্রী শ্রী ঠাকুর তার বাণীতে বলেছেন। ধর্ম কিন্তু শিক্ষা কেন্দ্র ধর্ম আনে উন্নতি ধর্ম আচরনে এনে থাকে শিষ্ট সুন্দর পরিণতি। ধর্মের জন্য আপনি যতটুকু নিজেকে জড়িয়ে রাখতে পারেন। প্রত্যেক আচরণে বাঁচতে পারবেন জয় হতে পারবেন। ততটুকু আপনি পবিত্র হবেন ধর্মে সবাই বাঁচে বাড়ে সম্প্রদায় এটা ধর্ম নারে। সনাতনী ভক্তবৃন্দ পরিবারের সকল সদস্যদের শ্রদ্ধাএবং অভিনন্দন জানাই। আপনারা নিজেকে ধর্ম ও মঙ্গল কাজের জন্য সমবেত করেছেন এভাবেই মিলেমিশে থাকবেন এগিয়ে যাবেন এই প্রত্যাশা।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন