সোমবার, ২২ এপ্রিল ২০২৪

শ্রীবরদীতে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এসডি সোহেল রানা স্টাফ রিপোর্টার

 

শেরপুর শ্রীবরদীতে উপজেলা প্রশাসন, শ্রীবরদী, শেরপুর কর্তৃক আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন , প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন এ.ডি.এম শহিদুল ইসলাম এমপি, মাননীয় সংসদ সদস্য শেরপুর ৩ বলেন আমাদের জানামতে, স্বাধীনতা পুরস্কার পাওয়ার জন্য এই পরিবারের চেয়ে যোগ্য আর কেউ নেই। তাই পরিবারটিকে প্রতিষ্ঠান হিসেবে বিবেচনা করে স্বাধীনতা পুরস্কার প্রদানের জোর দাবি জানাচ্ছি। পরিশেষে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ করেছেন, সে জন্য তাঁদের জানাই গভীর শ্রদ্ধা।

এ সময় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা প্রতিটি রাষ্ট্রীয় দিবস এবং উৎসবে তাঁদের স্মরণ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ( ভারপ্রাপ্ত ) চেয়ারম্যান জুয়েল আকন্দ, এসময় উপস্থিত ছিলেন শ্রীরবদী থানা অফিসার ইনচার্জ( ওসি) কাইয়ুম খান সিদ্দিকী,থানা তদন্ত অফিসার আব্দুল লতিফ, উপ জেলা আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক মেরাজউদ্দিন চৌধুরী, উপজেলা বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আমিনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক বীর মুক্তিযুদ্ধা আব্দুল সালে, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এম,এ আব্দুল মতিন, সিনিয়র সহসভাপতি কালাম,আরো উপস্থিত ছিলেন ১০ ইউনিয়নে চেয়ারম্যান , মাই টিভি সাংবাদিক তাহেক মুহাম্মদ আব্দুল্লাহ রানা, যুবলীগ নেতা ও আওয়ামী লীগের সহযোগী সংগঠন সহ সরকারি বেসরকারি কর্মকর্তা, কর্মচারী, সুশীল সমাজ, সাংবাদিক মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার উপস্থিত ছিলেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন