সোমবার, ২২ এপ্রিল ২০২৪

শ্রীবরদীতে প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

 

এসডি সোহেল রানা স্টাফ রিপোর্টার

 

 

শ্রীবরদী সংবাদদাতা: শেরপুরের শ্রীবরদীতে প্রান্তিক পর্যায়ের কৃষকদের মাঝে বিনামূল্য বীজ ও সার বিতরণ করা হয়েছে। উপজেলা কৃষি অফিসের উদ্যোগে ৩ ই এপ্রিল বুধবার সকালে উপজেলা কৃষি অফিস চত্বরে ২০২৩-২৪ অর্থবছরে খরিপ-১/২০২৪-২৫ মৌসুমে উফশী আউশ ধানের আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার সহায়তা প্রদান কর্মসূচির আওতায় ৫ শত কৃষকের মাঝে আউশ ধানের ( উফশী) বীজ, রাসায়নিক সার ও ১৪০ জন কৃষকের মাঝে পাট বীজ ও সার বিতরন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীনের সভাপতিত্বে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর ৩ আসনের সরকার দলীয় সংসদ সদস্য এডিএম শহীদুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকন্দ। উপজেলা কৃষি অফিসার মো. হুমায়ুন দিলদারের সঞ্চালনায় এ সময় অন্যানের মধ্যে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি কাইয়ুম খান সিদ্দিকী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ আমিনুল ইসলাম,শ্রীবরদী প্রেস ক্লাব সভাপতি রেজাউল করিম বকুল, শেরপুর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা সহ কৃষি বিভাগের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, কৃষক ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন