মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

শ্বরদীত গরু বহনকারী গাড়ির সাথে ধাক্কা খেয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু,

মেহেদী হাসান নীল ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি 

 

ঈশ্বরদীতে শ্যালোর ইঞ্জিন চালিত গরু বহনকারী তিন চাকার নসিমন গাড়ির ধাক্কায় আব্দুর রহিম (২৮) নামের এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল (মঙ্গলবার) সন্ধ্যায় ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়া ইউনিয়নের দরগাপাড়া বাঁশেরহাটে এই দুর্ঘটনা ঘটে।
নিহত আব্দুর রহিম উপজেলার দাশুড়িয়া বাজারের ঔষধ ব্যবসায়ী ও সলিমপুর ইউনিয়নের জয়নগর হাজিপাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, ঈশ্বরদী অরনখোলা গরু হাটে আসা নসিমন গাড়ি গরু নিয়ে সন্ধায় দাশুড়িয়ার দিকে যাচ্ছিল। আর ঔষধ ব্যবসায়ী ঔষধ নিয়ে মোটর সাইকেল যোগে দাশুড়িয়া থেকে ঢুলটি মোড়ে যাচ্ছিলেন। পথেমধ্যে ঘটনাস্থলে নসিমনটির সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন আব্দুর রহিম।
ঈশ্বরদী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপু মন্ডল জানান, স্থানীয়দের নিকট থেকে খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) হাসান বাসির জানান, আহত আব্দুর রহিম চিকিৎসাধীন অবস্থায় মারা যান। চালক নসিমন নিয়ে পালিয়ে গেছে। নিহতের স্বজনদের সঙ্গে আলোচনা করে পরবর্তি পদক্ষেপ গ্রহন করা হবে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন