মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

শেখ হাসিনার উন্নয়ন ও সফলতা প্রচারে পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধানের নেতৃত্বে উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত

সরকারের বিগত ১৫ বছরে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, ডিজিটাল ও উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার উন্নয়ন ও সফলতা প্রচারে পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধানের নেতৃত্বে উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে পঞ্চগড় চিনিকল মাঠ থেকে বাস, ট্রাক, মাইক্রোবাস, পিকআপ ও মোটরসাইকেলের সমন্বয়ে শোভাযাত্রাটি শুরু হয়। শোভাযাত্রায় পঞ্চগড় সদর, তেতুঁলিয়া ও আটোয়ারী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, যুব-মহিলা লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের ১০ হাজার নেতাকর্মী অংশ নেন।

শোভাযাত্রাটি পঞ্চগড় সদর উপজেলা হয়ে আটোয়ারী ও বোদা উপজেলা শহর ঘুরে তেঁতুলিয়া উপজেলা শহরে গিয়ে শেষ হয়।শোভাযাত্রায় প্রায় ছয় হাজার মোটরসাইকেল সহ বাস, মিনিবাস, ট্রাক এবং পিক-আপে করে বাজনা বাজিয়ে নেতাকর্মীরা আনন্দ উচ্ছাসে নেচে গেয়ে শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

 

এর আগে পঞ্চগড়-০১ আসনের তিনটি উপজেলার ২৩ টি ইউনিয়ন এবং আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের ব্যানার নিয়ে আলাদা আলাদা মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে পঞ্চগড় চিনিকল মাঠে জড়ো হয় হাজারও তৃনমূলের নেতাকর্মী। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় অংশ নেন সাংসদ। সভায় পঞ্চগড় সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান শেখ মিলন, মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র জাকিয়া খাতুন, জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. নোমান হাসান সহ স্থানীয় আওয়ামীলীগের নেতারা বক্তব্য রাখেন।

 

বক্তারা আগামি দ্বাদশ সংসদ নির্বাচনে আবারও মজাহারুল হক প্রধান নৌকা মার্কায় মনোনয়ন দিলে একসাথে কাজ করে শেখ হাসিনাকে এই আসনটি উপহার দেওয়ার অঙ্গীকার করেন।

 

পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান বলেন, সরকারের বিগত ১৫ বছরে প্রধানমন্ত্রীর নেতৃত্বে যে উন্নয়নের অগ্রযাত্রা তা অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে যৌথভাবে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে তা সর্বসাধারণের মাঝে তুলে ধরতে আজকে আমি এই আয়োজন করেছি। আপনারা আমার ডাকে আজকে উন্নয়ন শোভাযাত্রায় অংশ নিয়েছেন এজন্য আমি আপনাদের ধন্যবাদ জানাই। সাংসদ আগামী নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন পেলে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করে এই আসনটি শেখ হাসিনাকে উপহার দেওয়ার আশ্বাস দেন তিনি।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন