রবিবার, ৩ মার্চ ২০২৪

শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

আজ শনিবার পূর্বাচলের সি শেল পার্কে অনুষ্ঠিত জালালাবাদ সম্মাননা যুব অর্গানাইজেশন, ঢাকার সাধারণ সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শাহাব উদ্দিন বলেন, বৈশ্বিক সংকটে পৃথিবীর অনেক উন্নত দেশের দ্রব্যমূল্যের উর্ধগতি ও সার্বিক অর্থনৈতিক পরিস্থিতির অবনতি হলেও প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশে কোনো সমস্যা হয়নি। বাংলাদেশ অন্য কারো নেতৃত্বে পরিচালিত হলে দেশ পিছিয়ে যাবে, অস্থিতিশীল হয়ে পড়বে। তাই মুক্তিযুদ্ধের চেতনায় দেশ পরিচালিত করার জন্য, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে উল্লেখ করে তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। সিঙ্গাপুর, মালয়েশিয়াকে পিছনে ফেলে বাংলাদেশ বিশ্বের ৩৫তম অর্থনৈতিক দেশে পরিণত হয়েছে। ২০৪১ সালে জনগণের মাথাপিছু আয় হবে ১২ হাজার মার্কিন ডলার। বাংলাদেশকে ঐ অবস্থায় নিয়ে যেতে শেখ হাসিনাকে নেতৃত্বে থাকতে হবে।

সাবেক সচিব মিকাঈল শিপারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আনোয়ার চৌধুরী।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন