মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

শিবগঞ্জে হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

বগুড়া জেলা প্রতিনিধি মোঃ তৌহিদ হাসান

 

 

বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ৷বগুড়ার শিবগঞ্জের রায়নগরে তারাবি নামাজের পরপর সজিব, আইজুল, রেজা, আনসদের উপর সন্ত্রাসী হামলা ও হত্যা চেষ্টাকারীদের জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তিতের দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। রায়নগর ফকির পাড়া গ্রামবাসীর ব্যানারে রোববার বেলা ১২ ঘটিকায় শিবগঞ্জ-মহাস্থান সড়কের রায়নগর বন্দর এলাকায় পাকা রাস্তার উপর প্রায় ঘন্টাব্যাপী অবস্থান নেয় তারা। পরে প্রশাসনের অনুরোধে রায়নগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মানবন্ধনকারীরা অবস্থান নেয়।
এ সময় মানববন্ধনকারীরা হামলাকারীদের বিচারের দাবীতে তিন শতাধিক নারী পুরুষ বিভিন্ন স্লোগান দিতে থাকে। এসময় ছুটে আসেন রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি। তিনি এসে বিক্ষোভকারীদের সাথে একাত্বতা প্রকাশ করে। এসময় বিক্ষোভকারীদের উদ্দেশ্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু। তিনি হামলাকারীদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসার অঙ্গীকার ব্যক্ত করেন। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আবু রায়হান, মানববন্ধকারীদের মধ্যে বক্তব্য রাখেন আজমল হোসেন, আইদুল হক, খাজা মিয়া, আনছার আলী, জরিল, আনিছার, সোহেল, সাথী, জেরিন, সুমিসহ অনেকে। মানববন্ধনে বক্তরা আগামী ২৪ ঘন্টার মধ্যে জড়িতদের আটক করার জন্য দাবী জানান। এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার গণমাধ্যমকে বলেন, থানা অফিসার ইনচার্জকে ও ইউপি চেয়ারম্যানকে সঠিক আইনী পদক্ষেপ নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য যে, রায়নগর ফকিরপাড়া প্রামের মুরাদ নামক এক যুবকের মোবাইল ফোন কেনা বেচার ৪শত টাকার জেরে গত ১৫ মার্চ রাতে তারাবি নামাজের সময় সন্ত্রাসীরা সজিব, আইজুল, রেজা, আনসদের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তী হয়‌।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন