মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

শিবগঞ্জে সড়কে শৃঙ্খলা ও যানজট নিরসনে নিসচা’র বিশেষ ক্যাম্পেইন

মোঃতৌহিদ হাসান বগুড়া জেলা প্রতিনিধি

 

 

শিবগঞ্জে সড়কে শৃঙ্খলা ও যানজট নিরসনে নিসচা’র বিশেষ ক্যাম্পেইন জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই(নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সোমবার (১৮ মার্চ) বগুড়া-জয়পুরহাট মহাসড়কের কিচক বন্দরে দুপুর ৩টা থেকে ইফতারের আগ মহূর্ত পর্যন্ত সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে এই বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক রশিদুর রহমান রানা’র সার্বিক দিক নির্দেশনায় ও সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ এর পরিচালনায় এই বিশেষ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান, সমাজ কল্যাণ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম হোসেন প্রাং, যুব বিষয়ক সম্পাদক শামসুর রহমান, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক আব্দুর রহিম, শরিফুল ইসলাম রাকিব, রুহুল আমিন প্রমুখ।

এ সময় নিসচা’র নেতৃবৃন্দরা চালকদের যথাযত গাড়ি পার্কিং থেকে বিরত থাকা, গাড়ি চালানোর সময় সর্বদা ট্রাফিক আইন মেনে চলা,পথচারীদের সড়কে চলার নিয়ম, মোটর সাইকেল চালক ও আরোহীদের হেলমেট ব্যবহার করার জন্য অনুরোধ করেন।

এ ব্যাপারে নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান বলেন, পুরো রমজান মাস জুড়েই নিসচা শিবগঞ্জ উপজেলা শাখা সড়কে শৃঙ্খলা এবং সচেতনতামূলক বিভিন্ন প্রচারাভিযান অব্যাহত রাখবে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন