মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

শিবগঞ্জে মাদ্রাসা ও ইয়াতিমখানায় নিসচা’র ইফতার বিতরণ 

রাব্বী হাসান সুমন (শিবগঞ্জ) বগুড়া ষ্টাফ রিপোর্টার

 

 

নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে শনিবার (২৩ মার্চ) পৌর এলাকার ৪টি মাদ্রাসা ও ইয়াতিমখানার কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরন করা হয়েছে। ইফতার বিতরন করেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা ও চৌধুরী আদর্শ মহিলা ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ শফিকুল ইসলাম রতন।

এ সময় উপস্থিত ছিলেন আলিয়ারহাট ডি,ইউ,এস ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ আব্দুস সালাম, নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী, সাংগঠনিক সম্পাদক আসাদুল্লাহ, দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক মজনু মিয়া, প্রচার সম্পাদক সোহেল রানা, প্রকাশনা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, মাওঃ সাইদুর রহমান সহ, মাদ্রাসা শিক্ষক, পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় মাদ্রাসা ও ইয়াতিম শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন নিসচা নেতৃবৃন্দ। ইফতার বিতরণ কার্যক্রমের পূর্বে সড়ক দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের দ্রুত সুস্থতা কামনা এবং নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য এ বছর ইফতার পাটি না করে মাদ্রাসা ও ইয়াতিমখানায় ইফতার বিতরন করলো নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন