বুধবার, ২২ মে ২০২৪

লায়ন নুর ইসলাম এর বিকল্প নেই নড়াইলের আওয়ামী রাজনীতি ও আসন রক্ষায়

নড়াইল ২ আসনে মাননীয় প্রধানমন্ত্রী নিকট সাধারণ মানুষের এটাই চাওয়া

নড়াইলের আওয়ামী রাজনীতির চলমান বৈষম্যতা দূরীকরণ ও আসনটি ধরে রাখার জন্য লায়ন নুর ইসলাম এর বিকল্প নেই বলে জানিয়েছেন নড়াইল ২ আসনের জনসাধারণ,গত ঈদুল ফিতর থেকে নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন এ এলাকার নৌকার আগ্রহী প্রার্থীগন।প্রচারনার শুরু থেকেই পোস্টার ছেঁড়া, প্যানডেল ভাঙচুর, ছবি কাটা সহ, নির্বাচনী প্রচারণায় সন্ত্রাসী আক্রমণ ও ১৫ ই আগস্টের শোক দিবস উপলক্ষে করা গেটগুলো পর্যন্ত বুলডোজার দিয়ে ভাঙচুর করা নড়াইল দুই আসনে নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

 

শুধু তাই নয় সদ্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে এমপি ও দলের সাধারণ সম্পাদক দুই গ্রুপের পাল্টা স্লোগান এবং আচরণে অতিষ্ঠ কেন্দ্রীয় নেতৃবৃন্দ তথা নড়াল দুই আসনের আপামর জনসাধারণ।

সন্ত্রাসী কর্মকাণ্ডের সামনে দলীয় কর্মকাণ্ড ব্যাহত হচ্ছে দীর্ঘদিন যাবত এই আসনটিতে

নিরবে প্রশাসন ,প্রকাশ্য দেখা দিয়েছে লোহাগড়া নড়াইলের বিভাজন।চলমান পরিস্থিতিতে হতভাগ বঙ্গবন্ধুর আদর্শের নিরীহ নেতাকর্মীবৃন্দ। নেতৃত্বের প্রতি চাপা ক্ষোভ এবং ঘৃণা জন্ম নিয়েছে জনমনে।
এ অবস্থার পরিসমাপ্তি না হলে বাংলাদেশ আওয়ামী লীগ এ আসনটি হারাবে বলে মন্তব্য করেন, বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিকরা।
নড়াইল ২ আসনের বিশ টি ইউনিয়ন এবং দুইটি পৌরসভা ঘুরে সাধারণ জনগণের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে জানা যায় দলীয় কোন্দল নিরসন ও আসনটি ধরে রাখার জন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে লায়ন নুর ইসলাম এর বিকল্প নেই।
নড়াইল ২ আসনে মাননীয় প্রধানমন্ত্রী নিকট সাধারণ মানুষের এটাই চাওয়া।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন