শনিবার, ২ মার্চ ২০২৪

রেলওয়ে টিকেট কালোবাজারি রোধে র‍্যাবের ভূমিকা প্রশংসনীয় রেলমন্ত্রী

মোহাম্মদ শাহাদাত হোসেন স্টাফ রিপোর্টার

রেলওয়ে টিকেট কালো বাজারি রুদের র‍্যাবের ভূমিকা প্রশংসনীয় বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মোহাম্মদ জিল্লুর হাকিম। বুধবার ৩১ জানুয়ারি রেল ভবন সভাকক্ষে রেলওয়ে টিকেট কালোবাজারি ও দুর্নীতি প্রতিরোধ করনীয় নির্ধারণের জন্য আয়োজিত এক সভায় মন্তব্য করেন তিনি। জিল্লুর হাকিম বলেন সম্পত্তি রেলওয়ে অনেক ঘটনা ঘটেছে টিকিট কালোবাজারি রেলওয়ের  ডিপু থেকে যন্ত্রাংশ চুরি এবং সন্ত্রাসীদের দেওয়া অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এরকম ঘটনা আর যাতে না ঘটে সেদিকে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি বলেন একটি চক্র টিকেট কালো বাজারি সঙ্গে জড়িত তাদের ছাড় দেওয়া হবে না।

তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করতে হবে। সবাইকে সজাগ থাকতে হবে সকলে মিলে সহযোগিতা করলে টিকেট কালো বাজারি বন্ধ হবে। এখন কক্সবাজার রুটে টিকেট কালো বাজারি চক্র টিকেট জাল করছে তাদের ধরতে হবে।

সহজ ডট কম এর কর্মী যারা টিকিটের সঙ্গে সম্পৃক্ততা তাদের সতর্ক হতে হবে। রেলমন্ত্রী বলেন রেলওয়ের ডিপু সৈয়দপুর রেলওয়ে কারখানা থেকে আমদানি করা মালামাল বিভিন্ন সময় চুরি হচ্ছে। এই চুরির সঙ্গে যারা জড়িত তাদের এখন থেকে সতর্ক হওয়ার নির্দেশ দিচ্ছি। তা না হলে তাদের প্রতিহত করার সকল ব্যবস্থা করা হবে। জিল্লুর হাকিম বলেন একের পর এক ট্রেনে আগুন দেয় সন্ত্রাসীরা কর্মকাণ্ড ঘটাচ্ছে তাদের তাদের প্রতিরোধ করতে হবে তা না হলে জনগণের রেলের উপর আস্থা উঠে যাবে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন