বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

রায়পুরা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী তাজ তাহমিনা মানিক ব্যপক গণসংযোগ

সাদ্দাম উদ্দিন রাজ
নরসিংদী জেলা প্রতিনিধি

আসন্ন রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যপক গণসংযোগ করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান তাজ তাহমিনা মানিক।

শরিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার করইতলা বাজার,পিরিজ কান্দি বাজারে ও এর আশাপাশের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি।

এসময় তাজ তাহমিনা মানিক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজেকে উপস্থাপনের মধ্য দিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনসাধারণের কাছে দোয়া ও সমর্থন কামনা করার পাশাপাশি ভোট প্রত্যাশা করেন।

গণসংযোগকালে তার সাথে ছিলেন,রায়পুরা পৌর আ.লীগের যুবলীগের সহ-সভাপতি মানিক মোল্লা,ওহিদুর জামান ওহিদ,ভেন্ডার পিরিজকান্দি,আহ্বায়ক চান্দেরকান্দি ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের ইমন আহম্মেদ,রমজান মিয়া,আসাদ মিয়া সৌদি আরব প্রবাসী,মারুফ মিয়া প্রমূখ।

তাজ তাহমিনা মানিক সাংবাদিকদের বলেন, আমি দীর্ঘদিন ধরে উপজেলার মানুষের পাশে থেকে সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। সেদিক থেকে আমি মনে করি নির্বাচনে সাধারণ ভোটারগণ আমাকে বেছে নিবেন।

এবারের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ ও প্রতিদ্বন্দ্বিতা হবে। আর আমি তাজ তাহমিনা মানিক প্রতিদ্বন্দিতা করতে আসছি। আমি আশাবাদী রায়পুরা জনগণ আমার সাথে আছে ইনশাল্লাহ। সুষ্ঠ ভোট হলে বিজয় আমারই হবেই।

তাজ তাহমিনা আরো বলেন, আমি মনেপ্রাণে বিশ্বাস করি মহিলা ভাইস-চেয়ারম্যান পদে তৃণমূলের একজন নারী উন্নয়ন কর্মী হিসেবে আবারও রায়পুরা মা-বোনেরা আমাকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করবেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন