বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

রহনপুর হোমিও কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে করা  অভিযোগে তদন্ত সম্পন্ন 

সিফাত রানা
স্টাফ রিপোর্টার

চাপাই নবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর হোমিও কলেজের অধ্যক্ষ হাবিবুল্লাহর বিরুদ্ধে করা এলাকাবাসীর নানা অভিযোগের তদন্ত বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে।জানা গেছে, গত ২৮ মার্চ এলাকাবাসীর পক্ষে ওই কলেজের সাবেক অধ্যক্ষ ডাঃ মফিজউদ্দিন, কলেজের সভাপতি ও ইউএনও বরাবর বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হাবিবুল্লাহর বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে কলেজের তিনজন প্রভাষক  ও একজন অফিস সহকারি কে চাকরিচুত্য  করন  মনগড়া পকেট কমিটির মতো ম্যানেজিং কমিটি গঠন এবং কলেজের তহবিল তছরুপ কলেজের সম্পত্তি ক্রয়  এ অনিয়ম

সহ টাকা নিয়ে  দুইজন খন্ডকালীন শিক্ষক নিয়োগ

অনিয়ম ও দূর্নীতির অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিত ইউএনও উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল ইসলামকে তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার কলেজে অভিযোগকারী ও অভিযুক্তের উপস্থিতিতে তদন্তকাজ সম্পন্ন করেন। এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা নুরুল ইসলাম জানান, আমি উভয় পক্ষের বক্তব্য নিয়েছি।এ বিষয়ে খুব তাড়াতাড়ি তদন্ত প্রতিবেদন ইউএনও মহোদয়কে জমা দেয়া হবে।

এ বিষয়ে রহনপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুল্লাহ বলেন আমার বিরুদ্ধে আনিতো অভিযোগগুলো মিথ্যা।  তদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত প্রেস ব্রিফিং করে জানানো হবে ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন