বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
২৪ নভেম্বর ২০২৩ খ্রি: জেলা পুলিশ রংপুরের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত ”রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ক্রিকেট টুর্নামেন্টে-২০২৩ এর শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি
পুলিশ সুপার, রংপুর (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)

মোঃ ফেরদৌস আলী চৌধুরী,

প্রধান অতিথি তাঁর মনোভাব প্রকাশ করে বলেন যে, মানুষ চায় সকল একঘেয়েমি দূর করে জীবনকে আনন্দে ভরিয়ে তুলতে। খেলাধুলা এক্ষেত্রে উৎকৃষ্ট নিয়ামক হিসেবে কাজ করে। সুস্থ দেহে বাস করে সুস্থ মন। আর দেহকে সুস্থ ও সুঠামরূপে গড়ে তোলার জন্য খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা থেকে নির্মল বিনোদন লাভ করা যায় । এর ফলে মানুষ বলবান ও উদ্যমী হয় এবং যেকোনো কাজে অংশগ্রহণ করার জন্য অফুরন্ত উৎসাহ উদ্দিপনা পায়।”

 

বক্তব্যর শুরুতে বেলুনে ফেস্টুন উড়িয়ে তিনি রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ক্রিকেট টুর্নামেন্ট- ২০২৩ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন উদ্বোধনী ম্যাচে গ্রুপ-“এ” এর ২টি শক্তিশালী দল জেলা পুলিশ রংপুর বনাম জেলা পুলিশ লালমনিরহাট এর মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন মো: তরিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ) রংপুর (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)।
এসময় আরো উপস্থিত ছিলেন হোসাইন মুহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) রংপুর; মোঃ রাসেল রানা, সহকারী পুলিশ সুপার (এসএএফ), রংপুর, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তা, খেলোয়াড়সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন