বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

মৌলভীবাজার-১ আসনে বাংলাদেশ ছাত্রলীগ কতৃক সমন্বয়ক কমিটিতে ছাত্রলীগ নেতা জাবের চৌধুরী

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টের

 

 

ছাত্রসমাজের শপথ বাস্তবায়ন এবং বাংলাদেশের গণতান্ত্রিক ও সাংবিধানিক ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখার প্রত্যয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সংসদীয় আসনভিত্তিক সমন্বয়ক টিম সংসদীয় আসন- ২৩৫, মৌলভীবাজার- ০১ গঠন করা হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত প্যাডে এ সম্বনয়ক কমিটি গঠন করা হয়। সমন্বয়ক কমিটিটি ইতিমধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন তাঁর ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট করেছেন। এ পোস্টের পর জুড়ী উপজেলা জুড়ে ছাত্রলীগ নেতা আল-আমিনকে অভিনন্দন দিয়ে ছাত্রলীগের কর্মীরা পোস্ট করছেন।

মৌলভীবাজার -১ বড়লেখা- জুড়ী সংসদীয় আসনের
সমন্বয়ক কমিটিতে প্রধান হিসেবে দায়িত্ব প্রদান করা হয় বাংলাদেশ ছাত্রলীগের উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ফাহিম হাসানকে। সমন্বয়ক কমিটির ১৫ সদস্য বিশিষ্ট সদস্যের তালিকায় জুড়ী উপজেলা ছাত্রলীগ নেতা আল আমিন দায়িত্ব পান। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাকাব নাহিয়ান শ্রাবণ, মাইশা তাসনিম, জয়ন্ত চাষা, নাহিদুল ইসলাম চৌধুরী, মোঃ মোজাহিদুল ইসলাম ইমন, সেলিম ইকরাম মোমশাদ, তায়েব হাসান, এ আর সাজেদ, জাবের চৌধুরী, মেহরাজ মাহবুব মিরাজ, ইমতিয়াজ শোভন, তানবির আসহাব রিফাত, সাগর চন্দ্র চন্দ, মুহতাদী ইসলাম (রুহান)।

দায়িত্ব পাওয়ায় এক প্রতিক্রিয়ায় ছাত্রলীগ‌ নেতা আল আমিন বলেন, ছাত্রলীগ আমার প্রাণের সংগঠন। আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গঠনে আমরা ছাত্রলীগের কর্মীরা কাজ করে যাচ্ছি। কেন্দ্রীয় ছাত্রলীগ কর্তৃক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজার ১ বড়লেখা-জুড়ী আসনের সমন্বয়ক কমিটিতে আমার মত ক্ষুদ্র একজন ছাত্রলীগ কর্মীকে মূল্যায়ন করায় কেন্দ্রীয় ছাত্রলীগের শ্রদ্ধেয় সভাপতি সাদ্দাম হোসেন ভাই ও সাধারণ সম্পাদক শ্রদ্ধেয় শেখ ওয়ালী আসিফ ইনান ভাইকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন