রবিবার, ৩ মার্চ ২০২৪

মৌলভীবাজারের জুড়ীতে গন অধিকার পরিষদের সাবেক নেতা মাহফুজ আহমেদ মুবিনের বিরুদ্ধে থানায় জিডি

স্টাফ রিপোর্টের

 

ইউকে বসে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকার ও সরকারের বিভিন্ন দফতরের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, সাংবাদিক কে জড়িয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য পোষ্টের অভিযোগে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা প্রতিনিধি কর্মরত দৈনিক আলোর জগত পত্রিকার সাংবাদিক জাকির হোসেন গন অধিকার পরিষদের সাবেক নেতা লন্ডন প্রবাসী মাহফুজ আহমেদ মুবিনের বিরুদ্ধে জুড়ী থানায় সাধারণ ডায়রি করেছেন।

জিডিতে দৈনিক আলোর জগত পত্রিকার প্রতিনিধিঃ মোঃ জাকির হোসেন জিডি করেন বাংলাদেশ গন অধিকার পরিষদের অঙ্গ সংগঠন পেশাজীবি অধিকার পরিষদের মৌলভীবাজার জেলা শাখার প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক মাহফুজ আহমেদ মুবিনের বিরুদ্ধে। গত ১২ ডিসেম্বর ২০২৩ ইং তারিখে জুড়ী থানায় তিনি জিডি করেন এবং জিডি নং ৫৫২৷ মাহফুজ আহমেদ মুবিন বাংলাদেশ গন অধিকার পরিষদের অঙ্গসংগঠন পেশাজীবি অধিকার পরিষদের প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক,মৌলভীবাজার জেলা শাখা। সে হলো জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের উত্তর ভবানীপুর গ্রামের রাজা মিয়ার ছেলে মাহফুজ আহমেদ মুবিন। জানা যায়, ২০২১ সাল থেকে সে গন অধিকার পরিষদের রাজনীতির সাথে জড়িত ছিলেন। দেশে থাকাকালীন সরকার বিরোধী বিভিন্ন প্রোগ্রাম এবং মিছিল মিটিং এ অংশ নেন। পরবর্তিতে তিনি উচ্চ শিক্ষার জন্য যুক্তরাজ্যে গিয়ে সেখানে বসে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের বিরুদ্ধে সমালোচনা করতেছে। বিভিন্ন সময় সাংবাদিক ও বর্তমান সরকার আওয়ামীলীগ এবং সরকার দলীয় অঙ্গসংগঠন গুলোর বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্যও পোস্ট করেছে। এতে সরকারের ভাবমূর্তি ক্ষুণ হচ্ছে।একজন সাংবাদিক হিসেবে দূতাবাসের মাধ্যমে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

জুড়ী থানার (ওসি) এস,এম মাইন উদ্দিন জানান, সাংবাদিক মোঃ জাকির হোসেন মাহফুজ আহমেদ মুবিন নামক ব্যক্তির বিরুদ্ধে থানায় জিডি করেছেন। আসামী বিদেশে থাকায় তদন্তের মাধ্যমে সাইবার আইনে ব্যবস্থা নেওয়া হবে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন