শুক্রবার, ২১ জুন ২০২৪

মূল হোতা দিহান গ্রেপ্তার কনসার্টে গিয়ে তরুণীকে দলবেঁধে ধর্ষণকারী।

মোঃ শাহাদাত হোসেন স্টাফরিপোর্টার

 

 

পূর্বাচল নিয়ে তরুণীকে দলবেঁধে ধর্ষণ করা ঘটনা ঘটেছে রূপগঞ্জে। এই ধর্ষণের মূল হোতা ফাইন হাসান জিহানকে ১৮ গ্রেপ্তার করেছে র‍্যাব রোববার ২৫ ফেব্রুয়ারি রাজধানীর ঢাকার খিলক্ষেত থানার পাতিরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব এক এর একটি দল। র‍্যাব একের সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান জানান গত ৩রা ফেব্রুয়ারি রাতে পূর্বাচল ময়েজ উদ্দিন চত্বরে একটি কনসার্ট অনুষ্ঠিত হয়। ওই রাতে দশটায় ভুক্ত ভোগীকে তার নিকটস্থ সাব্বির উনিশ ও আনাস কাজী তাদের অন্যান্য সহযোগীদের সঙ্গে নিয়ে ওই তরুণীকে ২৩ ধর্ষণের পরিকল্পনা করে।

 

তাদের পরিকল্পনা অনুযায়ী কনসার্ট শেষ হলে রাত পৌনে একটার দিকে দিহান তার প্রাইভেট কারে শাকিল জাহিদ সালমান আরাফাতকে নিয়ে সেখানে যায়। তারা সাত জন আবার পরামর্শ করে ও ভুক্তভোগীকে প্রাইভেট কারের পিছনে বসায় অল্প কিছুক্ষণ পর আসামিস সাব্বির ও আনাস কাজী ভুক্ত ভুগিরসঙ্গে কথাবার্তা বলে। এক পর্যায়ে তারা ওই তরুণীকে ভর দেখে পাশের একটি নির্জন জায়গায় নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পরে তারা তরুণীকে রাত ২:৩০ মিনিটে তার বাড়িতে পৌঁছে দেয়। নারী ও শিশু নির্যাতন দমন আইনে নারায়ণগঞ্জ রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী বাদী হয়ে। মামলা নাম্বার ২৩। পরে র‍্যাব এক অপরাধীদের গ্রেপ্তার করতে ছায়া তদন্ত শুরু ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেন। গতরাতে রাজধানীর ঢাকা খিলখেত থানাধীন পাতিরা এলাকা থেকে মূল হোতা ফাহিম হাসান জিহানকে ১৮ গ্রেফতার করে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিহান দলবেঁধে ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। ধিয়ানকে নারায়ণগঞ্জ জেলা রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে তার দেওয়া তথ্য ভিত্তিতে অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে জানিয়েছেন রেবের ঐ কর্মকর্তা।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন