শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মুখ খুললেন দীপিকা বিকিনি বিতর্ক নিয়ে

নিজস্ব প্রতিবেদন, 
চার বছর পর ‘পাঠান’ ছবি দিয়ে পর্দায় আসছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। কিন্তু তার এই ছবির প্রথম গান ‘বেশরম রং’ মুক্তির পর থেকেই শুরু হয়েছে জোর বিতর্ক। এই গান প্রকাশ্যে আসার পর থেকেই ‘গেল গেল’ রব উঠেছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর – পুরো ভারত জুড়ে এই গান নিয়ে চলছে ঘৃণার বাতাবরণ, বিতর্ক, হিংসা। সেই দেশের হিন্দুত্ববাদী নেতাদের একাংশের চক্ষুশূল হয়ে দাঁড়িয়েছে দীপিকার গেরুয়া বিকিনি। রীতিমতো শালীনতার প্রশ্ন তুলেছেন দেশের একাংশের নেতারা। বলা যায়, একটা গানের কয়েক সেকেন্ডের দৃশ্য নিয়ে গোটা ভারত জুড়ে ধুন্ধুমার কাণ্ড। কিন্তু যাকে কেন্দ্র করে এত কিছু, সেই দীপিকাই এতদিন মুখ কুলুপ এঁটেছিলেন। অবশেষে বিকিনি প্রসঙ্গে মুখ খুললেন তিনি।
এমনিতেই পাঠান নিয়ে বিতর্কের শেষ নেই। সেই বিতর্কের আগুনে যাতে ঘি না পড়ে সে জন্য পাঠান নিয়ে ‘যশরাজ ফিল্মস’ নতুন কৌশল অবলম্বন করলো। ছবির প্রচারে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন সংবাদমাধ্যমকে কোনও সাক্ষাৎকার দেবেন না। তবে যশরাজ এর নতুন কৌশলে অবশ্য ফ্যানেদের সঙ্গে যোগযোগ চালাবেন তারকারা।
যশরাজ ফিল্মস এর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। তাতে দেখা গিয়েছে দীপিকাকে। সংবাদমাধ্যম সাধারণত যে ধরনের প্রশ্ন করে থাকে, কিছুটা সেই ধাঁচে প্রশ্ন রাখা হচ্ছে তারকাদের কাছে। দীপিকাকে জিজ্ঞেস করা হয় তার বিকিনি নিয়ে। গোটা গান জুড়েই নানা ধরনের বিকিনি পরতে দেখা যায় অভিনেত্রীকে। হরেক রকেম বিকিনিতে শুট করার অভিজ্ঞতা কেমন ছিল দীপিকার ? ‘বেশরম রং’ গানটা শুট করা হয়েছে স্পেনে। দৃশ্যটা ছিল সমুদ্রসৈকতের একটি পার্টি সিকুয়েন্স। তবে শুটিংটা যে খুব সহজ ছিল না, জানালেন দীপিকা। তার কথায়, দৃশ্যটা দেখে মনে হচ্ছে মনোরম দিনে শ্যুটিং হয়েছে। কিন্তু সেটা একেবারেই না। তীব্র হাওয়া, কনকনে ঠান্ডায় বিকিনিতে শুটিং করা বেশ কষ্টকর। তবে ছবিতে দেখে যদিও উল্টোটাই মনে হচ্ছে।
জানা যায়, গেলো কয়েক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের দূরেই রাখছেন দীপিকা, জন, শাহরুখরা। ২৫ জুন ছবি মু্ক্তি পাবে। তারপর দর্শকদের প্রতিক্রিয়া দেখার পর নির্মাতারা নাকি প্রচার সারবেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন