সোমবার, ২২ এপ্রিল ২০২৪

মিরপুর পল্লবী ঢাকা ফয়সাল হত্যা মামলার এজাহারনামেও তিনজন আসামিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

মোঃ শাহাদাত হোসেন স্টাফ রিপোর্টার

 

 

পল্লবী থানা মামলা নম্বর ৩১ তারিখ ১৭/৩/২০২৪। বাদী মৃত ফয়সালের বাবা মোঃ শাহাদাত হোসেন। মামলার ধারা ১৪৩ ৩০৭ ৩২৪ ৩২৬ ৩০২+ ৩৪ পরবর্তীতে মামলাটি ডিবিতে পাঠানো হয়।

ডিবি পল্লবী জোনাল টিমের নিকট প্রাপ্ত হয়ে ইংরেজি ২১৩-২০২৪ তারিখ অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ রাশেদ হাসান পিপিএম। পল্লবী জোনাল টিম ও জনাব শাহ আলম অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জোনাল টিমগোয়েন্দা মিরপুর বিভাগ ডিএমপি। তাদের নেতৃত্বে এস আইমোঃ শহিদুল ইসলাম ও সঙ্গী ও ফোর্স সহ এজাহার নামীয়আসামি পারভেজ আহমদ ২২ কে পটুয়াখালী জেলার দশমিনা থানা এলাকা হতে গত ২১ ৩ ২০২৪ ইং তারিখ গ্রেপ্তার গ্রেফতার করেন ডিবি পুলিশ। পারভেজকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করে

এবং মোঃ শাহিন ওরফে নাটা শাহীন ঢাকায় আছে এ কোথাও জানায়। পরবর্তীতে ডিবি পুলিশ পল্লবী জোনাল সঙ্গীয় ফোর্স সহ ২১ ৩ ২০২৪ ইং তারিখ এজাহার নামিওআসামি মোঃ শাহিন ওরফে নাটাসাহীন ২৪ পল্লবী থানা দিন মিরপুর সাড়ে ১১ এলাকা থেকে আটক করে ডিবি পুলিশ। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ফয়সাল হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে এবং এই হত্যাকাণ্ডে ব্যবহৃত দুইটি চাকু ও একটি চাপাতি পল্লবী থানা দিন ধ ব্লকবালুর মাঠ বনফুল সংলগ্ন ফাঁকা জায়গায় ভ্যান রিক্সার গ্যারেজ হতে একই তারিখে বৈদ্যুতিক আলোতে ছুরি ও চাপাতি জব্দ করা হয়। পরবর্তীতে ২২/০৩.২০২৪ এজাহারে অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য তাদের সাত দিনের রিমান্ডে চেয়েআদালতে পাঠান ডিবি পুলিশ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন