বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

মধুপুর রানী ভবানীয়ান ৯০ব্যাসের দুইদিন ব্যাপি মিলন মেলা অনুষ্ঠিত

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি

 

 

টাঙ্গাইলের মধুপুর রানী ভবানী উচ্চ বিদ্যালয়ের ১৯৯০ সালে এসএসসি পরীক্ষার্থীদের দীর্ঘ ৩৪ বছর পূর্তি উপলক্ষ্যে এক মিলন মেলার অনুষ্ঠিত হয়।
শুক্র ও শনিবার যথাক্রমে ২৫ ও ২৬ জানুয়ারী এই দুইদিন ব্যাপি অনুষ্ঠিত মিলন মেলার ১ম দিনের আয়োজনে ছিলেন, সুদূর আমেরিকা প্রবাসী সহপাঠী স্বপ্না ইয়াসমিন।

বহুদিন পর সহপাঠীদের কাছে পেয়ে আনন্দে উদ্ভাসিত হয়ে উঠে পুরো বন্ধু মহল। দুপুরের পর থেকে জমিয়ে আড্ডা,একে অপরের কোশল বিনিময় এবং সাংসারিক জীবন যাপন সম্পর্কে আলোচনা। সর্বপরি আমেরিকা প্রবাসীর আয়োজনে দুপুরের খাবার খেয়ে ১ম দিনের মিলন মেলার পরিসমাপ্তি ঘটে।

মিলন মেলার ২য় দিনে মধুপুর কলেজ মাঠে সহপাঠী মাহবুবের উদ্যোগে সকলের সকলের ইচ্ছে পুরণে ধনবাড়ি উপজেলার বিখ্যাত মেন্দার আয়োজন করা হয়। মাহবুবের নিজ বাসা থেকে তৈরি করা মেন্দা খেয়ে প্রশংসায় পঞ্চমুখ পুরো সহপাঠীগন।

সহপাঠী রতন হায়দার বলেন, দীর্ঘ ৩৪ বছরপর সবাইকে একসঙ্গে পেয়ে খুবই ভালো লাগছে বিশেষ করে সুদুর প্রবাসী স্বপ্নাকে আমাদের মাঝে পেয়ে আমরা খুবই আনন্দিত।

প্রবাসী স্বপ্না বলেন, আমি প্রবাসে থেকেও সহপাঠীদের কথা খুব মিস করি। এরপর প্রতি বছর এসে সবার সাথে একসঙ্গে সারাদিন আড্ডা দিবো, সারাদিন ব্যাপি অনুষ্ঠানের আয়োজন করবো। তিনি আরও জানান, আমি কখনও ভাবিনি আমার সহপাঠীরা এখন আমাকে স্কুলের মতোই ভালবাসে। এমন আয়োজন করার জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান।

সকল সহপাঠীদের ইচ্ছে অনুযায়ী আগামীতে মিলন মেলায় রানী ভবানীয়ান ৯০ ব্যাসের সবাইকে উপস্থিত করে একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হবে। সে অনুষ্ঠানের মুল আকর্ষন থাকবে স্বস্ত্রীক উপস্থিতি।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন