মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০২৩

মধুপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নির্বাচনী মতামত ও পরামর্শ সভা অনুষ্ঠিত,

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি,

 

টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে শনিবার(২৮ অক্টোবর)বিকেলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি এর সভাপতিত্বে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আরও ফলপ্রসু ও কার্যকরী করার লক্ষ্যে এক মতামত ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহার প্রণয়ন উপকমিটির নির্দেশ মোতাবেক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার আরো অধিকতর ফলপ্রসু ও কার্যকরী করার লক্ষে তৃণমূল পর্যায়ে কৃষক, শ্রমিক, স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ী ও শ্রমজীবী মানুষ সহ নিম্ন আয়ের মানুষের প্রতিনিধিদের সাথে আলোচনা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কাছে তাদের প্রত্যাশা কি এবং এর লক্ষে ইশতেহারে কোন কোন বিষয়ে অন্তরভুক্ত করা যায় বলে তারা মনে করেন সেই সম্পর্কিত এক মতামত ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় আওয়ামীলীগের বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন ওয়ার্ড কমিটির সভাপতি সম্পাদকগন মুক্ত আলোচনা করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, যুবলীগ, ছাত্রলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক খন্দকার শামসুল আরেফিন শরিফ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন