বুধবার, ২২ মে ২০২৪

মধুপুরে মাটি কাটার গর্তের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

আঃ হামিদ
মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন ভান্ডারগাতি টেংগরপাড়া গ্রামের মো. আলহাদী(৭) নামের এক মাদ্রাসা ছাত্র মাটি কাটার গর্তে জমে থাকা পানিতে ডুবে মারা গেছে।
শনিবার(১১মে) সন্ধ্যায় মাদ্রাসার পাশে একটি মাটি কাটা গর্ত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে ভান্ডার গাতী টেংগরপাড়া গ্রামের হাসান আলী ফকিরের একমাত্র সন্তান।
পারিবারিক সূত্রে জানা যায়, আল-হাদী পাশ্ববর্তী মদিনাতুল উলুম নুরানি মাদ্রাসায় লেখাপড়া করতো এবং ছুটির পর বাড়িতে এসে খাওয়া দাওয়া করে বিকেলে প্রাইভেট পড়তে আবার মাদ্রাসায় যেতো।
প্রতিদিনের ন্যায় আজও ছুটির পর বিকেল ৩ টার দিকে মাদ্রাসায় বই রেখে বাড়িতে চলে যায় কিন্তু বাড়িতে না যাওয়ায় তার পরিবারের লোকজন মাদ্রাসায় খোঁজ নিয়ে জানতে পারে সে বই রেখে বাড়িতে চলে গেছে।
প্রত্যক্ষদর্শী লাল মিয়া ফকির জানান, আমরা বিকাল ৩টা থেকে পাশ্ববর্তী নদী এবং বিভিন্ন ডুবা ও পুকুরে খোঁজ নিয়ে আসার পথে মাদ্রাসার পাশে একটি মাটিকাটা গর্তের দিকে এগিয়ে যেতেই তার পায়ের একটি সেন্ডেল ভাসতে দেখি। সাথে সাথে পানিতে নেমে তলিয়ে থাকা মরদেহ খুঁজে পাই।
মৃত আল-হাদীর বাবা মা ঢাকার বাইপাইলের একটি পোশাক কারখানায় চাকরি করেন। তাকে তার দাদী লালনপালন করেন বলে তার পারিবারিক সূত্রে জানা যায়। তার মা বাবা ঢাকা থেকে আসার পর তাদের পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে বলে জানা যায়।
তার এই অস্বাভাবিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন