রবিবার, ৩ মার্চ ২০২৪

বোদা থানা দুই মাদক ব্যবসাহীকে আটক

পঞ্চগড় জেলা প্রতিনিধি

 

বোদা থানা পুলিশের বিশেষ অভিযানে ২০০ পিচ মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যবসায়ী
মোঃ মিঠুন ইসলাম(২৪), ২। মোঃ বাপ্পী(১৯)কে আটক করা হয়েছে।

বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে বোদা থানার এস আই মোঃ আব্দুর রাজ্জাক, এসআই আব্দুস সালাম, এএসআই সাজদুর রহমান ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে ১৩/০১/২০২৪ খ্রিঃ ১৬.৩০ ঘটিকায় বোদা থানাধীন ২ নং ময়দানদিঘী ইউপির ৩ নং ওয়ার্ড বাকপুর গ্রামের সামাজিক কবরস্থান সংলগ্ন বাকপুর হতে সাপ্টিগ্রামগামী কাঁচা রাস্তার ওপর হতে পরস্পর যোগসাজসে নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেট বিক্রয়ের সময় আসামি ১। মোঃ মিঠুন ইসলাম(২৪), পিতা-মোঃ হবিবর রহমান, ২। মোঃ বাপ্পী(১৯), পিতা-মোঃ বাহারুল,
উভয়ের সাং-প্রধানপাড়া, হাড়িভাষা ইউপি, থানা ও জেলা পঞ্চগড়দের ২০০(দুইশত) পিচ নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেট, মূল্য অনুমান ৪০,০০০/- টাকা সহ হাতে নাতে ধৃত করা হয়। এসআই আব্দুর রাজ্জাকের আনীত অভিযোগের প্রেক্ষিতে আসামি বাপ্পী ও মিঠুনের বিরুদ্ধে বোদা থানার মামলা নং ১৬, তারিখ ১৩/০১/২০২৪, ধারা -২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ২৯(ক)৪১ রুজু করা হয়। আসামিদ্বয়কে যথাসময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হবে। মাদকের বিরুদ্ধে বোদা থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

উদ্ধারকারী অফিসার পুলিশ পরিদর্শক জনাব মোঃ মোজাম্মেল হক, এস আই মো: আব্দুর রাজ্জাক, এসআই আব্দুস সালাম, এএসআই সাজদুর রহমান ও সঙ্গীয় ফোর্স, বোদা থানা, পঞ্চগড়।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন