বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

বেকারত্ব দূরীকরণ ও মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়বো টুঙ্গিপাড়ার জনসভায় মাসুদ গাজী

মোঃতপু শেখ
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার সিংগিপাড়া বাজারের বিশাল নির্বাচনী জনসভায় বক্তব্য কালে উপজেলা চেয়ারম্যান প্রর্থী আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করা গাজী মাসুদুল হক একথা বলেন। রানা মাসুদ ছেলেবেলা থেকেই মাদকের বিরুদ্ধে লড়াই করে আসছেন। তিনি নিজেই নিকটিন মুক্ত। কোনো ধরনের নেশা জাতীয় দ্রব্য তাকে গ্রাস বা স্পর্শ করতে পারেনি। তিনি উপজেলার তরুণ সমাজকে সর্বদা বিপথে যাওয়ার পথ থেকে সরিয়ে রাখার জন্য খেলাধুলার প্রতি আকৃষ্ট করে রেখেছেন। তিনি নিজেই একজন সফল খেলোয়াড়। সু-শিক্ষিত গাজী পরিবারের মাসুদ নির্বাচনে অংশগ্রহণ করায় সমগ্র উপজেলার তরুণ ও যুবসমাজের ব্যাপক সারা মিলেছে।টুঙ্গিপাড়া উপজেলার যুব সমাজের অহংকার সে।
নির্বাচনী জনসভায় আরো উপস্থিত ছিলেন, টুঙ্গিপাড়া শেখ পরিবারের অন্যতম সদস্য শেখ টাবা, ঐতিহ্যবাহী মোল্লা বংশের মুরুব্বি জাহাঙ্গির হোসেন, গিমাডাঙ্গা গজী বাড়ির বিশিষ্ট মুরুব্বি হান্নান গাজী, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহামুদ বিশ্বাস, সাবেক সহ-সভাপতি টুঙ্গিপাড়া স্বেচ্ছা সেবক লীগ আলমগির বিশ্বাস, শ্রীরামকান্দি এলাকার প্রভাব শালী প্রয়াত রাজনীতিবিদ শেখ লুৎফর রহমানের উত্তরসূরি ফয়সাল শেখ, এ্যাডভোকেট বাদশা বুলবুল ও ছানা মাস্টার সহ আরো অনেকে।
জনসভায় টুঙ্গিপাড়া শান্তিপ্রিয় উপজেলাবাসী সন্ত্রাসী, চাঁদাবাজ ও অত্যাচারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সকলকে হাতে হাত ধরে কাজ করার শপথ নিয়ে গাজী মাসুদকে আনারস মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে মাঠে নেমে পড়েছে। অপরদিকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দোয়াত-কলম প্রতীকের প্রার্থী শেখ বাবুলের সমর্থকরা তাদের সন্ত্রাসী কার্যক্রম আগের মতই চালিয়ে যাচ্ছে গতকাল রাতে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী দক্ষিন পাড়া গ্রামে মাসুদ গাজীর নির্বাচনী প্রচারনার অফিস ভাঙচুর, ভয়ভীতি প্রদর্শন, পোস্টার ছেড়া সহ হুমকী প্রদর্শনের অভিযোগ এসেছে শেখ বাবুলের সমর্থকদের বিরুদ্ধে। এছাড়াও নির্বাচনী অচালন বিধি লঙ্ঘনের সু-নিদৃষ্ট প্রমাণও তার সমর্থদের বিরুদ্ধে আছে। এ ব্যপারে নির্বাচন কমিশন গোপালগঞ্জ জেলার প্রধান কর্মকর্তার অভিহিত করেও কোন সুফল পাইনাই অভিযোগকারীরা। এ সকল বিষয়ে সংস্লিস্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ সহ ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করা হল।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন