সোমবার, ২০ মে ২০২৪

বীর মুক্তিযোদ্ধাদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা

এসডি সোহেল রানা
রিপোর্টার শেরপুর

শেরপুর জেলা পুলিশের উদ্যোগে বাঙ্গালি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সহিত নবাগত পুলিশ সুপার মহোদয়ের এক মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ মে) বেলা ১২ ঘটিকায় শেরপুর জেলার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন, পিপিএম-সেবা মহোদয়ের সভাপতিত্বে এ মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে নবাগত পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের পক্ষ থেকে উপস্থিত বীর মুক্তিযোদ্ধাগণকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে বীর মুক্তিযোদ্ধাগণ নবাগত পুলিশ সুপার মহোদয়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এরপর পুলিশ সুপার মহোদয় উপস্থিত জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে পরিচিত হন ও কুশলাদি বিনিময় করেন।

পরে বীর মুক্তিযোদ্ধাগণ মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন। এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন। এরআগে নবাগত পুলিশ সুপার মহোদয়ের নিকট বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান তালুকদার তাঁর রচিত ‘মুক্তিযুদ্ধে শেরপুর’ বইটি হস্তান্তর করেন।

পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।বীর মুক্তিযোদ্ধাদের জাতীর শ্রেষ্ঠ ও সবচেয়ে সম্মানিত ব্যক্তি’ হিসেবে উল্লেখ করেন। তিনি বলেন, আমি মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আপনাদের বীরত্বকে অনুভব করি। আমার দরজা আপনাদের জন্য সবসময় খোলা থাকবে এবং সব-সময় পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুাপর পদে পদোন্নতি প্রাপ্ত), শেরপুর জেলা শাখার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ এস এম নুরুল ইসলাম হিরো, সহ জেলার পাঁচ উপজেলার সম্মানিত বীর মুক্তিযোদ্ধাগণ ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন