মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও সহিংস ঘটনার প্রতিবাদে মধুপুরে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ,

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি,

 

টাঙ্গাইলের মধুপুরে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় ভাবে ঘোষিত বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে সারা দেশের ন্যায় মধুপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০জুলাই) সন্ধায় বাংলাদেশ আওয়ামীলীগ মধুপুর উপজেলা শাখার সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি এর সভাপতিত্বে মধুপুর থানা মোড়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু।
তিনি তার বক্তব্যে বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানান। তিনি বলেন, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করলে আওয়ামীলীগ ঘরে বসে থাকবেনা। দুষ্কৃতকারীদের প্রতিহত করার জন্য সকল নেতৃবৃন্দদের ঐক্যবদ্ধ ভাবে সাথে থাকার জন্য আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. হেলাল উদ্দিন, আলোকদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. কোরবান আলী, বিএসসি, অরনখোলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহিম, মির্জাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.শাহজাহান আলী তালুকদার, বিশিষ্ট মুক্তিযুদ্ধা মো. আব্দুস ছালাম সহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মহিষমারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন, বেরিবাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলহাস উদ্দিন, কুড়ালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহম্মদ আলী সহ আওয়ামীলীগ ,যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক খন্দকার সামছুল আরেফিন শরিফ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন