সোমবার, ২০ মে ২০২৪

বাংলাদেশ সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর দ্বারা বাংলাদেশী নাগরিকদের নির্বিচারে গুলি করে হত্যার প্রতিবাদে তেঁতুলিয়ায়-জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) বিক্ষোভ মিছিল

খাদেমুল ইসলাম
পঞ্চগড় জেলা প্রতিনিধি

বাংলাদেশ সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর দ্বারা বাংলাদেশী নাগরিকদের নির্বিচারে গুলি করে হত্যার প্রতিবাদে তেঁতুলিয়ায় (জাগপার)-জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মিছিলটি তিরনই হাট
শুরু হয়ে নুরানী হাফেজিয়া মাদ্রাসা মোড় ঘুরে এসে শেষ হয়।

মিছিল শেষে জাতীয় গণতান্ত্রিক পার্টি কেন্দ্রীয় কমিটি,সিনিয়র সহ-সভাপতি,
মোঃ রাশেদ প্রধান।

যুব জাগপা, কেন্দ্রীয় কমিটি সভাপতি
মোঃ নজরুল ইসলাম।

প্রচার সম্পাদক, যুব জাগপা কেন্দ্রীয় কমিটি প্রচার সম্পাদক শ্রী জনি নন্দী, ও

পঞ্চগড় জেলা
জাতীয় গণতান্ত্রিক পার্টি( জাগপা) সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনসারুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ শাহারিয়ার আলম, তেতুলিয়ায় উপজেলা (ভারপ্রাপ্ত) সভাপতি
সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মোঃ শাহাজাহান আলী,জাগপার কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি রাশেদ প্রধান
বলেন, ভারত বাংলাদেশের বন্ধু এটা যারা বলে তাদের মানসিক সমস্যা রয়েছে। ভারত একমাত্র আওয়ামীলীগের বন্ধু, বাংলাদেশ কিংবা বাংলাদেশের জনগণের বন্ধু নয়। আমাদের বিজিবিকে বলবো, আপনারা এভাবে হাতে চুরি পরে বসে থাকতে পারেননা।

পৃথিবীর কোন সীমান্তে এভাবে নির্বিচারে মানুষ হত্যা করা হয়না, সেটা ভারত আমাদের সীমান্তে করে যাচ্ছে। আর বাংলাদেশ নতজানু সরকার নূন্যতম কোন প্রতিবাদ পর্যন্ত করছেনা। ভারত কোনদিন বাংলাদেশকে একটি স্বাধীন দেশ হিসাবে মেনে নিতে পারেনি, তারা এই বাংলাদেশকে মনে করে তাদের একটি অংগরাজ্য। আমাদের লড়াইটা এখানেই।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন