মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের তৃণমূল পর্যায়ের সাংবাদিকদের প্রাণের সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী পরিষদের উদ্যোগে, “পবিত্র মাহে রমজানের তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত,

বিশেষ প্রতিনিধি

অদ্য ৯-ই এপ্রিল ২০২৩ রবিবার ১৭ই রমজান বিকাল ৩ টায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে মুক্তিযুদ্ধের স্বপক্ষের তৃণমূল পর্যায়ের সাংবাদিকদের প্রাণের সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী পরিষদের উদ্যোগে, “পবিত্র মাহে রমজানের তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের চেয়ারম্যান লায়ন নুরুল ইসলামের সভাপতিত্বে কার্যকরি সভাপতি ও দৈনিক সকালের সময় পত্রিকার সহ-সম্পাদক মোঃ আবুল বাশার মজুমদার এবং মহাসচিব,খন্দকার মাসুদুর রহমান দিপুর সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, আহমেদ ফিরোজ কবির এমপি, পাবনা-২ (ডাক, টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং প্রধান উপদেষ্টা জাতীয় সাংবাদিক সংস্থা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সম্মানিত সদস্য এম. জি কিবরিয়া চৌধুরী এবং দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও সংস্থার উপদেষ্টা মোঃ নূর হাকিম।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংস্থার ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক, রেজাউল হাবীব রেজা, সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. আলতাফ হোসেন, যুগ্ম মহাসচিব এম এ আকাশ, লায়ন হেলাল উদ্দিন হিলু, মেছ মাউল আলম মোহন, এ বি এম সোবহান হাওলাদার, মনির হোসেন, সহকারী মহাসচিব শেখ জিললুর রহমান মিলন, আঃ রহমান, শফিকুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক রাসেল সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, জহিরুল ইসলাম বাবু, সহ-অর্থ সম্পাদক রাসেল ইসলাম জীবন, দপ্তর সম্পাদক মিরাজ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান আলী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সরকার জামাল, সহ সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান (সম্রাট) মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা তূর্ণা।

উক্ত অনুষ্ঠানে সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী নেতৃবৃন্দ এবং সকল বিভাগীয় সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। এই সময় সংস্থা’র চেয়ারম্যান লায়ন মোঃ নূর ইসলাম ১০১ সদস্য বিশিষ্ট ২০২৩ ও ২০২৪ সালের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ ঘোষনা করেন। সংস্থার ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুফতি আজীমুদ্দিন এর মাধ্যমে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন