শুক্রবার, ২১ জুন ২০২৪

বশেমুরবিপ্রবিতে জিআরএস সফটওয়ার ও জাতীয় শুদ্ধাচার বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত,

মোঃ তপু শেখগোপালগঞ্জ প্রতিনিধি

 

 

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে ‘কর্মকর্তাদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও জিআরএস সফটওয়ার বিষয়ক প্রশিক্ষণ-১’ এবং ‘সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে কর্মকর্তাদের শুদ্ধাচার প্রশিক্ষণ-১’ শীর্ষক দু’টি প্রশিক্ষণের আয়োজন করা হয়।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ১৮ সেপ্টেম্বর ২০২৩ খ্রি: একাডেমিক ভবনের ৫০১নং কক্ষে কর্মকর্তাদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও জিআরএস সফটওয়ার বিষয়ক প্রশিক্ষণ সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত কর্মকর্তা এবং দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জাতীয় শুদ্ধাচার প্রশিক্ষণের আয়োজন করা হয়।
উক্ত প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন অত্র বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোঃ মোবারক হোসেন এবং রিসোর্স পারসন হিসেবে প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনা করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের পরিচালক (রিসার্চ) প্রফেসর ড. মো: আবিয়ার রহমান।

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও জিআরএস সফটওয়ার বিষয়ক প্রশিক্ষণ-এর কোর্স পরিচালক ছিলেন আইকিউএসি’র পরিচালক মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ড. মোঃ কামরুজ্জামান এবং কোর্স সমন্বয়ক সেকশন অফিসার ফাহাদুল ইসলাম ।

এছাড়া শুদ্ধাচার প্রশিক্ষণ-এর কোর্স পরিচালক ছিলেন মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া ও বিশ্ববিদ্যালয় প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস এম এস্কান্দার আলী এবং কোর্স সমন্বয়ক ছিলেন সহকারী প্রকৌশলী সরাফত খান। উক্ত প্রশিক্ষণ কর্মসূচিতে অত্র বিশ্ববিদ্যালয়ের ৮০জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন