সোমবার, ২২ এপ্রিল ২০২৪

বড়াইগ্রাম উপজেলা সমিতি ঢাকা এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন

নিজস্ব প্রতিবেদক  মিরপুর -ঢাকা

 

আজ ২৯ মার্চ, ২০২৪ইং, ১৮ রমজান, ১৪৪৫ হিঃ রোজ শুক্রবার বড়াইগ্রাম উপজেলা সমিতি, ঢাকা’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য (নাটোর-নওগাঁ) এ্যাড. কোহেলী কুদ্দুস মুক্তি। ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বড়াইগ্রাম উপজেলা সমিতির সম্মানিত সভাপতি ডাঃ মোঃ আবদুল গণি।
উক্ত অনুষ্ঠানে সাধারণ সম্পাদক হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সিরাজুল ইসলাম নানু।
এছাড়া উক্ত ইফতার মাহফিলে বৃহত্তর নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন
উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে,মাননীয় সংসদ সদস্য নাটোর-৪, ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন আজকের এই অনুষ্ঠানে এসে আমার মনে হচ্ছে ঢাকার বুকে যেন এক অখন্ড বড়াইগ্রাম।
বরাইগ্রাম গুরুদাসপুর এলাকার সার্বিক উন্নয়নে ও আমাদের দেশের কল্যাণে দল মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে । আমাদের বড়াইগ্রাম উপজেলার সবাইকে আগামীতে আরো বৃহত্তর এবং জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে বড়াইগ্রাম উপজেলা বাসির উত্তরোত্তর সফলতা কামনা করেন।
উক্ত ইফতার মাহফিলে বিশেষ অতিথি অ্যাডভোকেট কোহেলি কুদ্দুস মুক্তি সংরক্ষিত সংসদ সদস্য (নাটোর-নওগাঁ) বক্তব্যের শুরুতে তিনি জাতির জনক বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন সেই সাথে ১৫ ই আগস্টে সকল শহীদদের আত্মার মাগফেরাত, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। সেই সাথে তার পিতা বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা নাটোর জেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস সাবেক সংসদ সদস্য ৬১ নাটোর,গুরুদাসপুর- বড়াইগ্রাম ৪ ,সর্বস্তরের জনগণের আস্থার প্রতীক তার পিতার আত্মার মাগফেরাত কামনা করেন।
উক্ত বড়াইগ্রাম উপজেলা সমিতি কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এলাকার সর্বস্তরের জনগণের উপস্থিতিতে তিনি আবেগে আপ্লুত হয়ে বলেন আমি আমার এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে বাবার মতো আপনাদের পাশে থেকে আজীবন কাজ করে যেতে চাই। এলাকার যে সমস্ত ছেলে মেয়ে অর্থ অভাবে লেখাপড়া করতে সমস্যা হবে তাদের সমস্যা বড়াইগ্রাম উপজেলা সমিতির পাশাপাশি তিনিও সার্বিক সহযোগিতা করে সর্বদা শিক্ষার পথ সুগম করতে আগ্রহ প্রকাশ করেন। পাশাপাশি বেকার ছেলে-মেয়েদের কর্মসংস্থানের বিষয়ে গুরুত্ব আরোপ করেন।

এছাড়া দৈনিক মুক্তি সমাচার অনলাইন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক মোঃ পিয়ারুল ইসলাম, প্রকাশক মোঃ মাসুদ রানাকে, সংরক্ষিত মাননীয় সংসদ সদস্য (নাটোর-নওগাঁ) অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি পত্রিকার আইডি কার্ড পরিয়ে দেন এবং সর্বদা দেশের কল্যাণে সত্য- বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনার জন্য গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।
সর্বোপরি ইফতার পূর্বে দেশ ও দেশের মানুষের কল্যাণে এরং বড়াইগ্রাম উপজেলা সমিতির সাফল্য কামনায় দোয়া করা হয় ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন