রবিবার, ৩ মার্চ ২০২৪

বঙ্গবন্ধুর কর্মী পরিচয় দিয়ে দলটিতে যোগ দেন পঞ্চগড় বিএনপির তিনশরও বেশি নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন

পঞ্চগড় জেলা প্রতিনিধি- খাদেমুল ইসলাম

 

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বিএনপি ও জাতীয় পার্টির (জাপা) তিনশরও বেশি নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বর্তমান উন্নয়নের ধারাবাহিকতার সঙ্গে যুক্ত হতে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মী পরিচয় দিতে তারা দলটিতে যোগ দিয়েছেন বলে জানান।

বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের ২ নম্বর পামুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে বিএনপি-জাতীয় পার্টির এ নেতারা আওয়ামী লীগে যোগ দেন।

ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সদস্য ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ তাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

যোগদান শেষে পামুলী ইউনিয়ন বিএনপির সদস্য বাহাদুর ইসলাম বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ও দেশ পরিচালনা দেখে আজ আমি আওয়ামী লীগে যোগ দিলাম।

জাতীয় পার্টির জসিম উদ্দীন বলেন, আওয়ামী লীগ সরকার দেশের মানুষের জন্য যা করেছে, অন্য কোনো দল তা করতে পারেনি।

আমি এ সরকারের একজন কর্মী হিসেবে নিজেকে পরিচয় দিতে আওয়ামী লীগে যোগ দিয়েছি।
জাতীয় পার্টির আল মামুন বলেন, নিজেকে বঙ্গবন্ধুর একজন কর্মী হিসেবে পরিচয় দিতে পেরে গর্ববোধ করছি।

ব্যারিস্টার কৌশিক নাহিয়ান নাবিদ শুভেচ্ছা বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা যেভাবে মানুষকে সাহায্য করেছেন এবং তাদের পাশে থেকেছেন, তারই ফল এটি। আমরা আজ সবাইকে নৌকার ছায়াতলে বরণ করে নিলাম।

পামুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মনিভূষণ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসানাত জামান চৌধুরী জর্জ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বক্তব্য দেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন