সোমবার, ২০ মে ২০২৪

বগুড়া জনসাধারন কে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বুড়িগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চঞ্চল

মোঃ তৌহিদ হাসান বগুড়া জেলা প্রতিনিধি

 

বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়ন সহ উপজেলার সর্বস্তরের জনসাধারনকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বুড়িগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চঞ্চল। এক মাস সিয়াম সাধনা আর আত্মশুদ্ধির মধ্যে বছর ঘুরে ফিরে এলো মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর এক বার্তায় তিনি বলেন, তিনি সকল মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন। তিনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। তাই সকলকে আমার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

আমাদের বগুড়া মানুষ সবসময়ই উদার গনতান্ত্রিক ও উন্নয়নমুখী। ফলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন বাসীর পবিত্র আমানত মূল্যবাদ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করায় আমি একজন তৃণমূলের জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেয়েছিলাম। তিনি জনগনের ইচ্ছের কতটুকু প্রতিফলন ঘটাতে সক্ষম হয়েছেন এর বিবেক বিবেচনার দায়দায়িত্ব সবকিছুই জনসাধারনের উপর ছেড়ে দিয়েছেন।

তিনি সব সময় স্থানীয়ভাবে ইউনিয়নের সার্বিক উন্নয়নে সমাজের সুধীজনদের মতামতের ভিত্তিতে প্রতিপালনে প্রানান্তর চেষ্টা করেছেন বলে জানিয়েছেন। ধর্ম যার যার উৎসব সবার এই প্রতিপাদ্য নিয়ে সম্প্রীতির এই ইউনিয়নে তিনি ঈদের এই আনন্দঘন সময়টাতে জনসাধারনকে ঈদের শুভেচ্ছা জানান।  ঈদের এই আনন্দ ঘন সময়টাতে ধনী গরীব ভেদাভেদ না রেখে সবার মাঝে সমানভাবে ঈদের আনন্দ বর্ষিত হোক সেই প্রত্যাশা করেন চেয়ারম্যান রেজাউল করিম চঞ্চল ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন