বুধবার, ২২ মে ২০২৪

বগুড়ায় শিশু’কে গলাকেটে হত্যা

রাব্বী হাসান, শিবগঞ্জ (বগুড়া) ষ্টাফ রিপোষ্টার

 

 

 

বগুড়ায় এক শিশুকে গলাকেটে হত্যা করা হয়েছে। ১৮ এপ্রিল (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার শশীবদনী হিন্দুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে ৷

নিহতের বন্ধন সরকার (৫)। সে সদরের পীরগাছা এলাকার রবি দাসের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত সুকুমার দাসকে গ্রেফতার করেছে পুলিশ। সুকুমার শশীবদনী হিন্দুপাড়া এলাকার ঝুমুর দাসের ছেলে। তিনি এলএলবি শেষ বর্ষে পড়াশোনা করতো।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর( অপারেশন) ফইম উদ্দিন।

প্রতিবেশী বঙ্কিম চন্দ্র সরকার জানান, গত মঙ্গলবার থেকে আমাদের এলাকায় হরিবাসর শুরু হয়৷ এ উপলক্ষ্যে বন্ধন সরকার তার মায়ের সাথে তার মায়ের মামার বাড়িতে বেড়াতে আসে। আজ সকালে শুনি কাচি দিয়ে গলাকেটে বন্ধনকে হত্যা করেছে সুকুমার। সুকুমার না পালিয়ে যেয়ে ওই ঘরের মধ্যেই লুকিয়ে ছিল। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে তাকে গ্রেফতারর করে৷

আরেক প্রতিবেশী পরিমল চন্দ্র পালিত বলেন, কেউ বলছে সুকুমারের মোবাইল নেওয়ার কারণে আবার কেউ বলছে কোন এক দ্বন্দ্বের কারণে ওই ছেলে হত্যা করেছে। তবে অনেকেই তাকে মানসিক ভারসাম্যহীন বানাতে চেষ্টা করছে। কিন্তু সুকুমার কালকেও হরিবাসরে সারাদিন প্রসাদ বিতরণ করেছে। আবার সে এলএলবি পড়াশোনাও করছে।

নিহত বন্ধনের বন্ধুর মা কান্নারত অবস্থায় বলেন, এক সাথেই আমরা হরিবাসরে আসছিলাম। আজ হরিবাসর শেষ করে বাড়িতে যেতে চাচ্ছিলাম। হরিবাসরে বসে থাকা অবস্থায় শুনি বন্ধনকে তার দাদু সুকুমার গলাকেটে হত্যা করেছে।

ইন্সপেক্টর ফইম উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে অভিযুক্ত সুকুমারকে গ্রেফতার করেছি। তবে নিহতের মরদেহ তাদের পরিবার হাসপাতালে নিয়েছে। সেখান থেকে মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে এ হত্যাকাণ্ড এখনও জানতে পারিনি। আমরা তদন্ত করে শীঘ্রই এ ব্যাপারে জানাবো।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন