সোমবার, ২২ এপ্রিল ২০২৪

বগুড়ায় পূর্ব শক্রতার জের ধরে কৃষকের জমি থেকে পিয়াজ চুরি

বগুড়া জেলা প্রতিনিধি মোঃ তৌহিদ হাসান

 

 

বগুড়ায় পূর্ব শক্রতার জের ধরে কৃষকের জমি থেকে পিয়াজ চুরিবগুড়া জেলা বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের মধু মাঝিড়া ফকিরপাড়া গ্রামে এক কৃষকের জমি থেকে পূর্ব শক্রতার জের ধরে কে বা কারা রাতের আঁধারে পিয়াজ চুরি করে নিয়ে গেছে।

সরেজমিনে সোমবার সকালে গিয়ে জানা যায়, উল্লেখিত গ্রামের মাহবুবুর রহমান এর পুত্র মামুনুর রশিদ ২০শতাংশ জমিতে পিয়াজ ও মরিচ চাষাবাদ করেছিলেন। শনিবার গভীর রাতে পূর্ব শক্রতার জের ধরে কে বা কারা রাতের আধারে ৯শতাংশ জমি থেকে পুল পিয়াজ গাছ উপরে ফেলে চুরি করে নিয়ে যায়। শুধু তাই নয় এর আগেও তার এ ধরনের ক্ষতি সাধন করা হয়েছিলো বলে তিনি সহ গ্রামের আজিজার রহমান, লাবু মিয়া, শামিম সহ একাধিক কৃষক সাংবাদিকদের জানান।

ক্ষতিগ্রস্থ কৃষক মামুনুর রশিদ বিষয়টি তাৎক্ষনিক লাহিড়ীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলফিকার আবু নাসের ইঞ্জিনিয়ার মোঃ আপেল মাহমুদ কে অবহিত করেছেন, চেয়ারম্যান তাঁকে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন। এ ব্যাপারে কৃষক মামুনুর রশিদ বাদী হয়ে বগুড়া সদর থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি গ্রহন করেছেন। ক্ষতিগ্রস্থ পরিবারটি বিষয়টি তদন্ত করে চিহৃিত দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন