রবিবার, ৩ মার্চ ২০২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে চিতলমারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ,

মোঃ মিরাজুল শেখ,স্টাফ রিপোর্টার,

রাজশাহীতে বিএনপির এক সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরস্থ করার হুমকির প্রতিবাদে চিতলমারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চিতলমারী উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগি ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

সোমবার (২২ মে) বিকাল ৫ টার সময় চিতলমারী আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিলটি চিতলমারী বাজারের গুরুত্বপূর্ণ এলাকায় প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।এ সময় নেতাকর্মীরা বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে বিভিন্ন প্রতিবাদী স্লোগান দেয়।

এদিকে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেপ্তারসহ কঠোর শাস্তির দাবি করেন।

মিছিল শেষে সমাবেশে বক্তারা বলেন, বিএনপি সবসময় হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বিশ্বাস করে। বাংলাদেশের জনগণের প্রতি তাদের ন্যূনতম আস্থা নেই। বিএনপি হত্যা ও ষড়যন্ত্রের মাধ্যমে পিছনের দরজা দিয়ে বিদেশি দূতাবাসের পা চেটে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে। বিএনপির এই কুলাঙ্গার আমাদের প্রিয় নেত্রীকে নিয়ে আপত্তিকর বক্তব্য দিয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়। সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ বেল্লাল হোসেন, ইঞ্জিনিয়ার শেখ রফিকুল ইসলাম তাপস, সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান পান্না শেখ,উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক শেখ নজরুল ইসলাম, যুগ্ম- আহ্বায়ক শেখ মাহাতাবুজ্জামান, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিয়াজুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক রবিন হীরাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগসহ বিভিন্ন সহযোগি ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ ।

উল্লেখ্য, শুক্রবার (১৯ মে) জেলার পুঠিয়া উপজেলার শিবপুর হাইস্কুল মাঠে মহানগর ও জেলা বিএনপির রাজনৈতিক কর্মসূচিতে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন চাঁদ। পরে রোববার (২১ মে) বিকেল থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ২২ সেকেন্ডের ভাইরাল সেই ভিডিওতে আবু সাঈদ চাঁদকে বলতে শোনা যায়, আর ২৭ দফা, ১০ দফার মধ্যে আমরা নাই। এক দফা, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করণীয়, আমার করব ইনশাআল্লাহ।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন