রবিবার, ৩ মার্চ ২০২৪

প্রথমে মোবাইলে হুমকি পরে আওয়ামীলীগ নেতার বাড়িতে গুলি ও অগ্নিসংযোগ শ্রীপুরে

মোঃ শাহাদাত হোসেন স্টাফ রিপোর্টার

 

গাজীপুর শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার বাড়িতে গুলি ও বারান্দায় পেট্রোল দিয়ে ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার ৫ জানুয়ারি রাত তিনটার দিকে শ্রীপুর পৌরসভার ২ন ং ওয়ার্ড দক্ষিণ ভাঙ্গাটিহাটিগ্রামে এ ঘটনা ঘটে। তার বাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা কুরি চালায় এ সময় তার বারান্দায় পেট্রোল ছিটিয়ে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা তাতে বারান্দায় থাকা কিছু তথ্য ও খাঁচায় থাকা পাখি পুড়ে মারা যায়।

নুরে আলম মোল্লা শ্রীপুর পৌরসভার দুই নং ওয়ার্ডের দক্ষিণ ভানহাটিগ্রামের মৃত্যু তোফিল উদ্দিন মোল্লার ছেলে। তিনিপৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এর দায়িত্ব পাল ন করেছেন।

নুর আলম মোল্লা বলেন সোমবার রাত সাড়ে বারোটার সময় একটি নাম্বার থেকে সর্বপ্রথম ফোন দিয়ে আমাকে বলে আজ রাতে তোকে মেরে ফেলবো।

তখন তার পরিচয় জানতে চাইলে ফোনের অপর প্রান্ত থাকা ব্যক্তি নিজেকে আত্মার খান বলে পরিচয় দেন। আখতার খান আমাকে মেরে ফেলার হুমকি ও অকথ্য ভাষায় গালাগালি করে। পরে তার কাছ থেকে অন্য একজন মোবাইল নিয়ে নিজেকে হাসান খন্দকার বলে পরিচয় দেয়।

সে বলে আজকে রাত তোর জীবনের শেষ রাত আমরা আছি তোকে মেরে ফেলবো। এই হুমকিতে আমি বাসায় বসে ছিলাম। রাত পৌনে তিনটার দিকে দুটি মোটরসাইকেল দিয়ে পাঁচ জন লোক আসে। পরে এসেই এলো পাতাড়ি গুলি সরে এ সময় বারান্দার গেলাসজানালার দরজা ও গ্রিলে গুলি লাগে। তারা যাবার সময় পেট্রোল ঢেলে বারান্দায় আগুন ধরিয়ে দেয়। এতে বারান্দায় খাঁচায় থাকা কয়েকটি পোষা পাখি আগুনে পুড়ে মারা যায়।

দুর্বৃত্তরা দ্রুত তাদের কাজ সেরে চলে যায় এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহজাহান জানান খবর পেয়েই রাতেই পুলিশ ঘটনাস্থলে যায় সেখান থেকে গুলির আলামত উদ্ধার করা হয় এ বিষয়ে অভিযোগ ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান

। মুঠোফোনে শ্রীপুর থানার ওসি মোঃ শাহজাহান কে বিষয়টি বিষয় জানতে চাওয়া হলে তিনি বলেন ঘটনাটি সত্য তদন্ত চলছে এবং আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন