মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪

পাবনা ঈশ্বরদীতে ৮ কিশোর গ্যাং সদস্য আটক করেছে র‍্যাব ১২

ঈশ্বরদী প্রতিনিধী মেহেদী হাসান নীল

 

পাবনা ঈশ্বরদীতে রাস্তাঘাটে ও অলিগলিতে রাতের বেলায় চুরি, ডাকাতি, দস্যুতা, ছিনতাই, মাদক সেবনসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগে মধ্যরাতে কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে আটক করেছে র‌্যাব ১২। শনিবার (২৩ মার্চ) দিবাগত রাত ২টার দিকে ঈশ্বরদী শহরের রেলওয়ে স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- ঈশ্বরদীর কাচারিপাড়ার শাকিল রহমানের ছেলে জোবায়ের রহমান (১৭), আমবাগান এলাকার আব্দুর রহিমের ছেলে মো. রোহান (২১), মোহাম্মদ জাবেদ আলীর ছেলে আল আমিন (১৭), মৃত লিটন প্রামাণিকের ছেলে মোহাম্মদ বাপ্পি (১৬), মোহাম্মদ আনিস শেখের ছেলে মো. রাকিব (১৭), কদমতলার মোহাম্মদ জাহাঙ্গীরের ছেলে মোহাম্মদ শিহাব (১৬), মো. মুরাদ হোসেনের ছেলে মেহেরাব হোসেন (১৭), পূর্বটেংরির মো. হাসান আলীর ছেলে মো. তাহসিন (১৭)।

র‌্যাব ১২ এর কমান্ডার মেজর মো. এহতেশামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১২ পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন স্টেশনরোড এলাকায় রাত ২টার দিকে অভিযান পরিচালনা করে। আটককালে তাদের নিকট থেকে ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উল্লিখিত কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন বিভিন্ন রাস্তাঘাটে ও গলিতে রাতের বেলায় চুরি, ডাকাতি, দস্যুতা, ছিনতাই, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়েছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন