বুধবার, ২২ মে ২০২৪

পাবনা ঈশ্বরদীতে বিএনপি’র  ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ,

ঈশ্বরদী  প্রতিনিদি
পাবনা ঈশ্বরদীতে জমকালো আয়োজন আর বিপুল পরিমান নেতাকর্মীদের নিয়ে ঈশ্বরদীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।
শুক্রবার (১ সেপ্টেম্বর) দলটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঈশ্বরদী উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ সহযোগী অংগ সংগঠনের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।
কর্মসূচি’র মধ্যে ছিল সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বিকাল ৫ টায় ঈশ্বরদী খায়রুজ্জামান বাস টার্মিনাল  থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ল প্রদক্ষিন শেষে ঈশ্বরদী সিএনটি স্ট্যান্ডে গিয়ে শেষ হয়।
ঈশ্বরদী উপজেলা বিএনপি’র প্রাণ ভোমরা জননেতা জাকারিয়া পিন্টুর নির্দেশনা এবং উপজেলা বিএপির অন্যতম নেতা বিষ্টু সরকারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি নেতা আহসান হাবিব।
প্রধান বক্তার বক্তব্যে বিএনপি নেতা এসএম ফজলুর রহমান কর্মীদের আগামী সংসদ নির্বাচনে এক হয়ে কাজ করার পরামর্শ প্রদান করেন। সেই সাথে কারো কথায় কান না দিয়ে কারাগারে আটক নেতাদের মুক্তির লক্ষে এক হয়ে কাজের বিকল্প নেই বলেও তিনি মন্তব্য করেন।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন