মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

পঞ্চগড় -১ আসনে আওয়ামীলীগের এমপি কেন্দ্রীয় কমিটির কৃষকলীগের সহ সভাপতি আব্দুল লতিফ তারিন

পঞ্চগড় জেলা প্রতিনিধি খাদেমুল ইসলাম

পঞ্চগড় জেলার তেতুলিয়ায় ও আটোয়ারি, পঞ্চগড় সদর
উপজেলা নিয়ে গঠিত জাতীয় সংসদের এক নাম্বার সংসদ পঞ্চগড়-১ আসন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে এই আসনে তৎপরতা শুরু করে দিয়েছেন সম্ভাব্য প্রার্থীরা। এই আসনে আওয়ামী লীগ-বিএনপির প্রার্থীর আধিক্য প্রচারনা তেমন নেই বললেই চলে। এই আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে কেন্দ্রীয় কমিটির কৃষকলীগের সহ সভাপতি ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল লতিফ তারিন মনোনয়ন পাচ্ছেন এটা প্রায় নিশ্চিত। বিষয়ে কেন্দ্রীয় কমিটির কৃষকলীগের সহ সভাপতি আব্দুল লতিফ তারিন সাথে যোগাযোগ করা হলে তিনি
বলেন-পঞ্চগড় -১ আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনয়ন ফরম উঠালাম। আগামীকাল ২০ নভেম্বর ২০২৩, সোমবার সকাল ১০ টায় ২৩, বঙ্গবন্ধু এভিনিউ, গুলিস্তান, আাওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় মনোনয়ন ফর্ম জমা দেব, ইনশাআল্লাহ।
মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া তিনি দীর্ঘ রাজনৈতিক জীবনের এই স্বীকৃতিটুকু যেন আল্লাহ দান করেন।

বিএনপির একাদশ নির্বাচনের প্রার্থীই চূড়ান্ত হতে পারে।বিএনপি জোটগতভাবে নির্বাচনে অংশগ্রহণ করলে এই আসনটি শরিক দলকে ছেড়ে দিতে পারে বলে আভাস পাওয়া গেছে। তবে সাবেক এক এমপির ছেলেও এবার এই আসন থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন চাইবেন বলে জানা গেছে। এছাড়া এই আসন থেকে নির্বাচনের জন্য ইতোমধ্যে প্রার্থী চূড়ান্ত করেছে জাসদ ও জামায়াতে ইসলামী। জাতীয় পার্টি, জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা ও সিপিবি থেকেও এই আসনে প্রার্থী দেওয়া হতে পারে বলে জানা গেছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন