সোমবার, ২২ এপ্রিল ২০২৪

পঞ্চগড় মাদকসহ ১৪ মামলার আসামি গ্রেপ্তার করেছে পুলিশ

পঞ্চগড় জেলা প্রতিনিধি

 

 

পঞ্চগড়ে ফেনসিডিলসহ মিজানুর রহমান মিজান নামে ১৪ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ।
দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। রাতে পুরাতন পঞ্চগড় ধাক্কামারা এলাকার এশিয়া ডিস্টিলারিজ সড়কে তার ‘ছবি বাধাই ঘর’ দোকান থেকে ফেনসিডিল বিক্রি করার সময় হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মিজান পুরাতন পঞ্চগড় ধাক্কামারা এলাকার মৃত মমিনুর রহমান মমিনের ছেলে।

তার বিরুদ্ধে ১৪টি মাদক মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
পুলিশ আরও বলছে, দীর্ঘদিন ধরে মিজান ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক কেনা-বেচা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে এশিয়া ডিস্টিলারিজ এলাকায় ক্রেতা সেজে ফাঁদ পেতে পুলিশ।
একপর্যায়ে আসামির ছবি বাধাই ঘরের দোকান থেকে ফেনসিডিল বিক্রির সময় হাতে নাতে সদর থানার উপপরিদর্শক (এসআই) সাহিদুর রহমান অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
এর আগে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য মাদক ক্রেতারা পালিয়ে গেলেও গ্রেপ্তার করা হয় মিজানকে। পরে তার কাছ থেকে ৪ বোতল ফেনসিডিল ও ১০টি খালি বোতল জব্দ করা হয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রন্জু আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে আমাদের প্রতিনিধি মোঃএনামুল হককে বলেন, আসামি মিজান দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচার সঙ্গে যুক্ত রয়েছে।তার বিরুদ্ধে আগের ১৪টি মামলা রয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মাদকবিরোধী এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও পুলিশ সূত্রে জানা গেছে।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন