সোমবার, ২২ এপ্রিল ২০২৪

পঞ্চগড়ে ১৮ বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

পঞ্চগড় জেলা প্রতিনিধি

 

 

পঞ্চগড়ে পবিত্র রমজানে দেড় শতাধিক দুস্থ, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি)।

বুধবার (৩ এপ্রিল ) বিকেলে জেলার সদর উপজেলার খোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন পঞ্চগড় ব্যাটালিয়ন (১৮ বিজিবি) অধিনায়ক লে.কর্ণেল মো. যুবায়েদ হাসান । এ সময় উপস্থিত ছিলেন পঞ্চগড় ১৮ বিজিবির পরিচালক মো.জামাল উদ্দিনসহ বিজিবি সদস্যবৃন্দ।

বিজিবি জানায়, বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে। তারই ধারাবাহিকতায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে রমজানে প্রান্তিক এ জেলার দুস্থ ও অসহায় মানুষদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করে। আজ বুধবার বিজিবির মহা পরিচালকের নির্দেশনায় সদর উপজেলার খোলাপাড়া এলাকায় দেড় শতাধিক অসহায় ও দরিদ্র মানুৃষজনের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করলো।

বিজিবি আরও জানায়, পবিত্র রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস। এ মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। তাই সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের। আর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সবসময়ই সমাজের দারিদ্র জনগোষ্ঠীর মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বিজিবি’র পক্ষ থেকে ইফতার পেয়ে সুবিধাভোগি দুস্থ-অসহায় পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করে বলেন, খুব খুশি হয়েছি। আজ বাড়িতে গিয়ে ভালোভাবে ইফতার করতে পারবো। এ জন্য বিজিবি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও দোয়া করছি। তারা যেন দেশের সেবার পাশাপাশি এভাবেই মানবিক কাজগুলো করে আমাদের মতো হতদরিদ্র মানুষদের উপকার করতে পারেন। #

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন