সোমবার, ৪ ডিসেম্বর ২০২৩

পঞ্চগড়ে নিরাপদ সড়ক দিবস পালিত, প্রশাসন ও বিআরটিএ পঞ্চগড় সার্কেলের আয়োজনে এক ,বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

পঞ্চগড় জেলা প্রতিনিধি:খাদেমুল ইসলাম

 

পঞ্চগড়ে নিরাপদ সড়ক দিবস পালিত,পঞ্চগড়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। রোববার (২২ অক্টোবর) পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে জেলা প্রশাসকের কার্যালয় হতে সড়ক বিভাগের সহযোগিতায় জেলা প্রশাসন ও বিআরটিএ পঞ্চগড় সার্কেলের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে র‌্যালি শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য দেন পঞ্চগড় জেলা পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সুলতান মাহমুদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল কাদের,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তৌয়বুর রহমান, বীর মুক্তিযোদ্ধা এটি এম সারোয়ার হোসেন,জৈষ্ঠ সাংবাদিক শহিদুল ইসলাম, পঞ্চগড় প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম, মটর পরিবহন নেতা আব্বাস আলী প্রমুখ।
আইন মেনে সড়ক চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি,এই স্লোগানে পঞ্চগড়ে জাতীয় নিরাপদ সড়ক দিবসে জেলা প্রশাসক জহুরুল ইসলাম বক্তব্যে বলেন উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নত পরিবহন ব্যবস্থার কোনো বিকল্প নেই। সেই লক্ষ্যে উন্নত ও দক্ষ যোগাযোগ ব্যবস্থা গড়ে তুলতে সরকারের নানামুখী উদ্যোগে পরিবহন খাতে এক নতুন দিগন্ত উন্মোচন করেছেন।
তিনি আরও জানান পঞ্চগড় শহরে নিরাপদ ও স্মার্ট সড়ক ব্যবস্থা গড়ে তুলতে তিনি একটি উপ কমিটি গঠনের আহ্বান জানান।পরে সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে আহবায়ক করে একটি কমিটি করা হয়।যা পরবর্তীতে এই কমিটির সুপারিশের আলোকে কার্যক্রম গ্রহণ করা হবে।
এসময় সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক আজাদ জাহান,পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন সহ বিভিন্ন দপ্তরের প্রধানরা। সভাটি সঞ্চালনা করেন বি আর টি এ পঞ্চগড় সার্কেলের সহকারী পরিচালক মোটরযান পরিদর্শক শাহনেওয়াজ শাহ।
পঞ্চগড় জেলা প্রতিনিধি

তারিখ ২২/১০/২০২৩

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন