রবিবার, ৩ মার্চ ২০২৪

নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন সফল ও জনমত তৈরির লক্ষ্যে মধুপুরে বিক্ষোভ মিছিল

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি

 

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে অবৈধ নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে অসহযোগ আন্দোলন সফল করার লক্ষ্যে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের মধুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বিএনপি।
মধুপুর উপজেলা বিএনপি ও পৌর বিএনপির আয়োজনে রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে মধুপুর পৌর শহরের বিভিন্ন স্হানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন দলটির নেতাকর্মীরা।
মধুপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ খন্দকার মোতালেব হোসেন ও সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম সিদ্দিক এর নেতৃত্বে উপজেলা, পৌর যুবদল, শ্রমিকদল, ছাত্রদল ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করেন। এসময তারা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন।
বিক্ষোভ মিছিল, লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষে তারা প্রতিবাদ সভা করেন। প্রতিবাদ সভায় বক্তারা বলেন জনগণ এ ধরণের একতরফা নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তারা আরো বলেন, অবৈধ সরকার একটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। কিন্তু এই নির্বাচন দেশে-বিদেশে কারও কাছে গ্রহণযোগ্য হবে না। এটা জনগণের সঙ্গে তামাশা করা হচ্ছে বলেও জানান।
তারা অবিলম্বে শেখ হাসিনা সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার ও অবৈধ ঘোষিত তফসিল বাতিলের দাবি জানান।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন