সোমবার, ২০ মে ২০২৪

নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা

এসডি সোহেল রানা
স্টাফ রিপোর্টার শেরপুর

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে নালিতাবাড়ী উপজেলার ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ মে) বিকেল ৪ টায় নালিতাবাড়ী সরকারি
নাজমুল স্মৃতি কলেজ মিলনায়তন আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলার সম্মানিত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন, পিপিএম-সেবা।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ইলিশায় রিছিল-এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন মুক্তাদিরুল আহমেদ, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আনোয়ারুল হক।

এছাড়াও সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল আলম ভূঁইয়া সহ ভোটগ্রহণকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে সভায় নির্বাচনী আচরণ বিধ, সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে অবহিত করা সহ প্রিজাইডিং কর্মকর্তাদের যথাযথভাবে দ্বায়িত্ব পালনের উপর গুরুত্বারোপ করে করণীয় বর্জনীয় সংক্রান্তে প্রয়োজনীয় বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হয়।

থেকে আরও পড়ুন

থেকে আরও পড়ুন